অক্ষয়ের ‘প্যাডম্যান’ মুক্তির সময় পিছালো বনশালীর অনুরোধে

0
অক্ষয়ের 'প্যাডম্যান' মুক্তির সময় পিছালো বনশালীর অনুরোধে

অক্ষয়ের ‘প্যাডম্যান’ মুক্তির সময় পিছালো বনশালীর অনুরোধে

অক্ষয় কুমার অনুরোধ ফেরাতে পারলেন না সঞ্জয় লীলা বলশালীর। ‘পদ্মাবতের’ পরিচালক সঞ্জয় লীলা বলশালীর অনুরোধে সাড়া দিয়ে লড়াই থেকে সরে গেলেন অক্ষয় কুমার। এর ফলে বক্স-অফিসে বড়সড় ধাক্কা এড়ালো দুই ছবিই। সঞ্জয় লীলা বনশালীর অনুরোধে মুক্তি পিছলো প্যাডম্যানের। ২৬ তারিখে বদলে ৯ই ফেব্রুয়ারী ‘প্যাডম্যান’ মুক্তি পাবে ভারতে।

সিবিএসসি বা সেন্সর বোর্ডের ছাড়পত্র পাওয়ার পরই পদ্মাবতের ছবি মুক্তির দিন স্থির হয় ২৫ জানুয়ারি। এই সিদ্ধান্তের পরই অক্ষয় কুমারের সঙ্গে সঞ্জয় লীলা বনশালীর সম্পর্কে হালকা চিড় ধরে। কিন্তু সম্পর্ক ঠিক রাখতে পরিচালক সঞ্জয় লীলা বনশালীর সঙ্গে কথামতো সাক্ষাৎ করেন প্যাডম্যানের অভিনেতা অক্ষয় কুমার এবং টুইঙ্কল খান্না। সেখানেই বনাশালি প্যাডম্যানের মুক্তির তারিখ পেছানোর অনুরোধ করেন অক্ষয় ও টুইঙ্কেলকে।

উল্লেখ্য, বহু প্রতীক্ষিত ছবি পদ্মাবতকে নিয়ে অনেক লড়াই করতে হয়েছে পরিচালক, প্রযোজক এবং অভিনেতাদের এবং অবশেষে সুপ্রিম কোর্টের নির্দেশে সারা দেশে মুক্তি পেতে চলেছে পদ্মাবত। তাই কিছুটা হলেও বিনয়ী হলেন বলিউডের খিলাড়ী।

আগে থেকেই প্যাডম্যানের রিলিজ ডেট ঘোষণা থাকলেও শুধুমাত্র সঞ্জয় লীলা বনশালীর আবেদন ফেলতে পারলেন না অক্ষয় কুমার। প্যাডম্যানের রিলিজ ডেট পিছিয়ে ৯ই ফ্রেব্রুয়ারী করলেন অক্ষয় কুমার এবং প্যাডম্যানের প্রযোজক টুইঙ্কল খান্না। তবে, এখনই এতে সিলমোহর দেওয়া হয়নি সরকারি তরফে।

পাশাপাশি ওইদিনেই মুক্তি পাচ্ছে আবার নীরজ পাণ্ডের ছবি আইয়ারী। আইয়ারীতে অভিনয় করছেন সিদ্ধার্থ মালোহোত্রা, মনোজ বাজপেয়ী, রাকুল প্রীত সিং। ফলে পুরোপুরিভাবে সংঘাত এড়াতে পারলেন না আর.বাল্কি পরিচালিত ছবি প্যাডম্যান। এর আগে যখন পদ্মাবতে প্রযোজনা সংস্থা ছবিটির মুক্তির দিন ২৫শে জানুয়ারীর সিদ্ধান্ত নেন তখনই সংঘাত এড়াতে আইয়ারীর মুক্তির দিন পিছিয়ে ৯ই ফ্রেব্রুয়ারী নিয়ে যান নীরজ পান্ডে। সেইসময় একটি সাক্ষাৎকারে প্যাডম্যানের প্রযোজক টুইঙ্কল খান্নাকে প্যাডম্যানের সঙ্গে পদ্মাবতের সংঘর্ষ নিয়ে প্রশ্ন করা হলে তিনি চড়া সুরেই বলেন প্যাডম্যানের রিলিজ ডেট নিয়ে তিনি খুব খুশী। তার প্যাডম্যান নিয়ে তিনি আশাবাদী এবং আত্মবিশ্বাসীও। সেই জায়গা থেকে কিছুটা হলেও পিছিয়ে এলেন প্যাডম্যানের প্রযোজক টুইঙ্কল খান্না।

অপরদিকে বহু বিতর্কের পর শেষমেশ ২৫শে জানুয়ারী এককভাবে সারাদেশে মুক্তি পেতে চলেছে দীপিকা পাডুকোন, রণবীর সিং, শাহিদ কাপুর অভিনীত ছবি পদ্মাবত৷ বলতে গেলে নয়া বছর পদ্মাবতের পরিচালক সহ কলাকুশলীদের পক্ষে অত্যন্ত যথার্থ একটি বছর। কারণ এই ২০১৮তেই সুপ্রিম কোর্ট রায় পদ্মাবতের সপক্ষে যায়, পাশাপাশি সিবিএফসি-র সমর্থনও পান পদ্মাবতের পরিচালক। এবং সম্প্রতি বক্সঅফিসের বড়়সড়় সংঘর্ষও এড়ান পদ্মাবতের পরিচালক সহ কলাকূশলীরা।

Leave A Reply

Pinterest
Print