অধ্যাপক জাফর ইকবালের ওপর হামলকারীর মা, বাবা ও মামা রিমান্ডে

0

সিলেটে শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের অধ্যাপক ও জনপ্রিয় লেখক ড. মুহম্মদ জাফর ইকবালের ওপর হামলাকারী ফয়জুল হাসানের বাবা, মা ও মামাকে রিমান্ডে নিয়েছে পুলিশ ।

মামলার তদন্ত কর্মকর্তা সিলেট মহানগরীর জালালাবাদ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শফিকুর রহমান রবিবার দুপুরে ফয়জুল হাসানের বাবা, মা ও মামাকে সিলেট মহানগর হাকিম হরিদাস কুমারের আদালতে হাজির করে ৭দিনের রিমান্ডের আবেদন জানান। রিমান্ড শুনানি শেষে আদালত ফয়জুলের বাবা আতিকুর রহমান ও মামা ফজলুর রহমানকে পাঁচদিন করে এবং মা মিনারা বেগমের দুইদিন রিমান্ড মঞ্জুর করেন। হামলাকারী ফয়জুল হাসানকে ১০ দিনের রিমান্ডে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।

এদিকে, ফয়জুলের ভাই এনামুলকে গাজীপুর থেকে আটক করে পুলিশ। তার কাছ থেকে ফয়জুলের ব্যবহৃত মোবাইল ফোন ও ট্যাব উদ্ধার করা হয়েছে।

গত ৩ মার্চ সিলেটের শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসে এক অনুষ্ঠান চলাকালে ফয়জুলের হামলায় অধ্যাপক মুহম্মদ জাফর ইকবাল গুরুতর আহত হন। আহত অবস্থায তাকে প্রথমে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রয়োজনীয় চিকিৎসা দেয়া হয়। পরে প্রধানমন্ত্রীর নির্দেশে উন্নত চিকিৎসার জন্য ওই রাতেই তাকে এয়ার এম্বুলেন্সেযোগে ঢাকায় সম্মিলিত সামরিক হাসপাতালে (সিএমএইচে) স্থানান্তর করা হয়। বর্তমানে তিনি সেখানে চিকিৎসাধীন আছেন।

Leave A Reply

Pinterest
Print