অপরাধ দমনে সবাইকে ঐক্যবদ্ধ হতে হবে- ডিআইজি রংপুর রেঞ্জ

0

রংপুর ব্যুরো: রংপুর নগরীতে সম্পূর্ণ নতুন আঙ্গিকে যাত্রা শুরু করেছে হোটেল তিলোত্তমা ইন্টারন্যাশনাল এন্ড কনভেনশন সেন্টার। আজ সোমবার বেলা সাড়ে ১১ টায় হোটেল তিলোত্তমার মূল ফটকে ফিতা কেটে উদ্বোধন করেন বাংলাদেশ পুলিশের রংপুর রেঞ্জ ডিআইজ খন্দকার গোলাম ফারুক বিপিএম, পিপিএম।
উদ্বোধনকালে ডিআইজি বলেন, রংপুর মহানগরবাসী এখন মেট্রোপলিটন পুলিশ সেবা পাবে। জুলাই মাস থেকে এই কার্যক্রম শুরু হবে। পুরো নগরীর আইনশৃঙ্খলা পরিস্থিতি সুন্দর ও স্বাভাবিক রাখার জন্য পুলিশের পাশাপাশি জনগণকে সচেতন হতে হবে। অপরাধ দমনে সবাইকে ঐক্যবদ্ধ হতে হবে।
এসময় আবাসিক হোটেল ব্যবসায়ীদেরকে অপরাধ ও অপরাধীর ব্যাপারে সতর্ক থাকার কথা উল্লেখ করে ডিআইজি ফারুক বলেন, দেশের বিভিন্ন প্রান্ত থেকে আসা আবাসিক সুবিধা প্রত্যাশি মানুষজনকে সুন্দর ও মনোরম পরিবেশেম সাথে নিরাপদ রংপুর উপহার দিতে হবে। পুলিশ বাহিনী সেই লক্ষ্যেই কাজ করে যাচ্ছে।
উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন রংপুর পুলিশ সুপার মিজানুর রহমান পিপিএম, অতিরিক্ত পুলিশ সুপার আবু মারুফ হোসেন, বাংলাদেশ ক্রিকেট বোর্ড পরিচালক ও হোটেল তিলোত্তমার চেয়ারম্যান এ্যাডভোকেট আনোয়ারুল ইসলাম, রংপুর চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রি সভাপতি মোস্তফা সোহবার টিটু, সাবেক সভাপতি আবুল কাশেম, রংপুর মেট্রোপলিটন চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রি সভাপতি রেজাউল ইসলাম মিলন, রংপুর কোতয়ালী থানা পুলিশ ইনচার্জ বাবুল মিঞা প্রমুখ।
উল্লেখ্য, ১৯৯০ সালে রংপুর মহানগরীর মুলাটোল এলাকার কোতয়ালী থানার বিপরীতে হোটেল তিলোত্তমা যাত্রা শুরু করেছিলো। বর্তমানে সেটি সম্পূর্ণ নতুন আঙ্গিকে শীতাতাপ নিয়ন্ত্রিত সুন্দর ও মনোরম পরিবেশে গড়ে উঠেছে। হোটেলটিতে বিয়ে, জন্মদিনসহ বিভিন্ন সভা, সেমিনার অনুষ্ঠান আয়োজনের জন্য কনভেনশন সেন্টারের পাশাপাশি রেস্টুরেন্ট রয়েছে। বিডিপত্র/আমিরুল

Leave A Reply

Pinterest
Print