আক্কেলপুরে দেশীয় অস্ত্র ফেন্সিডিলসহ গুলিবিদ্ধ মাদক ব্যবসায়ী আটক

0


আবু রায়হান, জয়পুরহাটঃ জয়পুরহাটের আক্কেলপুরে মাদক ব্যবসার জেরে গত শনিবার দিবাগত রাতে দেশীয় অস্ত্র ও ফেন্সিডিলসহ গুলিবিদ্ধ অবস্থায় এক মাদক ব্যবসায়ীকে আটক করেছে আক্কেলপুর থানা পুলিশ।
এলাকাবাসি ও আক্কেলপুর থানা পুলিশ সূত্রে জানা গেছে, আক্কেলপুর উপজেলার তিলকপুর ইউনিয়নের বিষœপুর গ্রামের ফাঁকা মাঠে দুই দল মাদক ব্যবসায়ীদের মধ্যে মাদক ব্যবসা সংক্রান্ত বিরোধের জের ধরে গোলাগোলি চলছিল। এ সময়ে এলাকাবাসি থানা পুলিশকে ঘটনার বিষয়ে অবগত করলে আক্কেলপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) কিরণ কুমার রায় এর নেতৃত্বে এস,আই গোলাম মোস্তফা সঙ্গীয় ফোর্সসহ দ্রæত ঘটনাস্থলে পৌঁছে তিলকপুর ইউনিয়নের রায়নগর গ্রামের মৃত কছিমুদ্দীনের পুত্র মোঃ রহিদুল ইসলাম (৪৫) কে গুলিবিদ্ধ অবস্থায় ৪৭ বোতল ভারতীয় আমদানীকৃত মাদক ফেন্সিডিল, একটি দেশীয় তৈরী পিস্তল ও এক রাউন্ড তাজা গুলি উদ্ধার করে থানায় নিয়ে আসেন।
গুলিবিদ্ধ রহিদুল ইসলামের অবস্থা আসঙ্কাজনক হওয়ায় তাকে জয়পুরহাট জেলা সদও হাসপাতালে পুলিশি প্রহরায় চিকিৎসার জন্য ভর্তি করা হয়েছে।
এ ব্যপারে আক্কেলপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) কিরণ কুমার রায় ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, মাদক ব্যবসায়ীরা দুই দলে বিভক্ত হয়ে এই ঘটনাটি ঘটিয়েছে এবং ঘটনা সংক্রান্ত একটি মামলা আক্কেলপুর থানায় রজু করা হয়েছে, যাহার মামলা নম্বর- ১০, তারিখ- ২১.১০.২০১৮ইং।

Leave A Reply