আগামীকাল খুলনা মহানগর আ.লীগের ত্রিবার্ষিক সম্মেলন

0

141127-alখুলনা মহানগর আওয়ামী লীগের ত্রিবার্ষিক সম্মেলন আসছে ২৯ নভেম্বর শনিবার ।  দীর্ঘদিন পর সম্মেলন হওয়ায় নেতাকর্মীদের মধ্যে বিপুল উৎসাহ ও উদ্দীপনার বিরাজ করছে ।
সম্মেলনের আয়োজন, প্রচার প্রচারণা এবং পদ-পদবীর জন্য নেতাকর্মীরা শেষ সময়ে  মাঠে নেমেছেন । সম্মেলনকে কেন্দ্র করে ইতিমধ্যে নেতানেত্রীদের ছবিসহ রং-বেরং এর প্ল্যাকার্ড, ব্যানার, ফেস্টুনে আর পোস্টার ও তোরণে ছেয়ে গেছে খুলনার সড়ক-মহাসড়কগুলো।
দলের একাধিক নেতাকর্মীর সঙ্গে আলাপ করে জানা গেছে, সভাপতি পদে বর্তমান সভাপতি তালুকদার আবদুল খালেক মোটামুটি নিশ্চিত হলেও সাধারণ সম্পাদক পদে মিজানুর রহমান মোটামুটি নিশ্চিত হলেও আরও দু’জন প্রার্থী সাধারণ সম্পাদক হওয়ার ঘোষণা দিয়ে জোরালোভাবে মাঠে অবস্থান করছেন। তারা হলেন- খুলনা সদর থানা আওয়ামী লীগের সভাপতি সাইফুল ইসলাম ও নগর যুবলীগের আহ্বায়ক সরদার আনিসুর রহমান পপলু।
নগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও খুলনা সদর আসনের সংসদ সদস্য মিজানুর রহমান জানান, সম্মেলনের সব প্রস্তুতি সম্পন্ন হয়েছে। শান্তিপূর্ণভাবেই সম্মেলন হবে।
এদিকে ২৯ নভেম্বর সম্মেলন সফল করতে দলের সব প্রস্তুতি শেষ হয়েছে। ২৯ নভেম্বর সকাল ১০টায় খুলনা সার্কিটহাউস ময়দানে সম্মেলনের প্রথম অধিবেশন এবং বিকালে অফিসার্স ক্লাব মিলনায়তনে দ্বিতীয় অধিবেশন অনুষ্ঠিত হবে। সকালে সম্মেলনের উদ্বোধন করবেন আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য শেখ ফজলুল করিম সেলিম সকালে সম্মেলনের উদ্বোধন করবেন।
উল্লেখ্য, ২০০৪ সালের ১৫ জানুয়ারি খুলনা মহানগর আওয়ামী লীগের সর্বশেষ ত্রিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়। ওই সম্মেলনে মহানগর কমিটিতে তালুকদার আবদুল খালেক সভাপতি ও মিজানুর রহমান মিজান সাধারণ সম্পাদক নির্বাচিত হন।

Leave A Reply

Pinterest
Print