আগামী জাতীয় নির্বাচন শেখ হাসিনার অধিনেই হবে; লক্ষ্মীপুরের রামগঞ্জে হানিফ

0

লক্ষ্মীপুর প্রতিনিধি: আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব উল আলম হানিফ বলেছেন, বিএনপি দেশে-বিদেশে যতই ষড়যন্ত্র করুক না কেন আগামী জাতীয় নির্বাচন সংবিধান অনুযায়ী প্রধানমন্ত্রী শেখ হাসিনার অধিনেই হবে। এর কোন বিকল্প নেই। বিএনপি একটি সন্ত্রাসবাদী দল, এটা দেশ-বিদেশে স্বীকৃত। এরা বিগতে দিনে সকল উগ্রবাদী সৃষ্টি করেছে। তাই এদের সকল ষড়যন্ত্র প্রতিহত করতে বর্তমান সরকারের উন্নয়নের চিত্র সাধারণ মানুষের কাছে তুলে ধরার জন্য নেতাকর্মীদের প্রতি আহবান জানান।
শনিবার (১৫ জুলাই) দিনব্যাপী আয়োজিত লক্ষ্মীপুরের রামগঞ্জ উপজেলা আওয়ামীলীগের ত্রি-বার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।
হানিফ আরো বলেন, পেট্রোল দিয়ে মানুষ হত্যার বিচার হবে। অন্যায়ের শাস্তি পেতেই হবে। বিএনপি ২১ হাজার আওয়ামীলীগ নেতাকর্মীকে হত্যা করেছে। এমনকি শেখ হাসিনাকেও হত্যার চেষ্টা করেছিল। অপেক্ষায় থাকুন প্রত্যেক হত্যারই বিচার হবে। জামায়াত-বিএনপি পাকিস্তানের সৃষ্টি। এরা আইএস দ্বারা পরিচালিত। তারা বাংলাদেশেকে বিশ্বাস করেনা। গত ৪৪ বছর ধরে দন্ডপ্রাপ্ত যুদ্ধাপরাধিরা পাকিস্তানের চর হিসেবে কাজ করছিল।
শেখ হাসিনার আমলে উন্নয়ন নিয়ে হানিফ বলেন, দেশ ছিল অন্ধকারে তখন বিএনপি সরকার দুর্নীতিতে চ্যাম্পিয়ন হয়েছিল। খাদ্য উৎপাদন ছিল ২ কোটি ৭৬ হাজার মেট্রিক টন, সেখানে আমরা উৎপাদন করেছি ৩ কোটি ৯৬ মেট্রিক টন। বিদ্যুৎ উৎপাদন ছিল ৩ হাজার ১ শ মেঘাওয়াট, আমরা ক্ষমতায় এসে গত ৮ বছরে ১৬ হাজার মেঘওয়াট বিদ্যুৎ উৎপাদন করেছি। এছাড়া বৈদেশিক রপ্তানি ও মাথাপিছু আয়ের পিরিস্তি তুলে ধরে দেশকে মধ্য আয়ের দেশে রুপান্তরিত করেছে বলে উল্লেখ করেন তিনি।
রামগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সভাপতি মো. শাহজাহানের সভাপতিত্বে অনুষ্ঠিত সম্মেলনে আরো বক্তব্য রাখেন, আওয়ামী লীগের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক এনামুল হক শামীম, কৃষি ও সমবায় বিষয়ক সম্পাদক ফরিদুন্নাহার লাইলী, যুব ও ক্রীড়া সম্পাদক হারুনুর রশিদ, যুব-মহিলা লীগের সভাপতি নাজমা আক্তার, লক্ষ্মীপুর-৩ (সদর) আসনের সংসদ সদস্য একেএম শাহজাহান কামাল, লক্ষ্মীপুর-১ (রামগঞ্জ আসনের সংসদ সদস্য ও তরিকত ফেডারেশনের মহাসচিব লায়ন এম এ আউয়াল, জেলা আওয়ামী লীগের সভাপতি গোলাম ফারুক পিংকু ও সাধারণ সম্পাদক অ্যাডভোকেট নুরউদ্দিন চৌধুরী নয়ন প্রমুখ।
সম্মেলন শেষে সন্ধ্যায় রামগঞ্জ উপজেলা আওয়ামী লীগের কমিটি ঘোষনা করেন মাহবুব উল আলম হানিফ। কমিটিতে অ্যাডভোকেট শফিক মাহমুদ পিন্টুকে সভাপতি ও আ.ক.ম রুহুল আমিনকে সাধারণ সম্পাদক মনোনীত করা হয়।

Leave A Reply

Pinterest
Print