আজকের (বৃহস্পতিবার) রাশিফল

0

রাশিফল

মেষ (মার্চ ২১ – এপ্রিল ১৯): আজকে এদকম নত হবেন না। কোন আপোষ করবেন না কারো সাথে। আপনি যার কাছে টাকা জমা রাখতে দিয়েছিলেন সে টাকা ঠিক মত ফেরত দিচ্ছে না, এর জন্য আপনি স্থানীয় লোকজনের কাছে শুধু শুধু ঘুরছেন। আইনি পক্রিয়ায় আজকেই আপনার এ সমস্যার সমাধান হয়ে যাবে যদি আপনি নিকটস্থ পুলিশ স্টেশনে যান। শারীরিক দিক দিয়ে বেশ শক্তিমান মানুষ বলে মনে হবে নিজেকে।

বৃষ (এপ্রিল ২০ – মে ২০): আপনার জন্য বন্ধুরা আজ পারলে জীবন দিয়ে দিবে। পকেট সাবধান। মানসিক দিক দিয়ে দুর্বল হয়ে পড়লেও ঐযে বন্ধুরা আজ আপনাকে যথেষ্ট সহায়তা করবে। প্রিয় মানুষের প্রিয় কথা আজ শুনবেন না শুনলেই ফেঁসে যাবেন, এখন ফেঁসে যাওয়াতেই যদি আপনি সন্তুষ্ট থাকেন তাহলে মন যা চায় তা করতেই পারেন।

মিথুন (মে ২১ – জুন ২০): পথ আগলে দাঁড়াবে পরিবারের কর্তা। কঠিন কঠিন কথা আজ শুনতে হতে পারে কর্মক্ষেত্রে। নিরাপদে নিজেকে সময়মত সরিয়ে আনুন। শারীরিক অবস্থা কিঞ্চিৎ খারাপ গেলেও দিন শেষে আনন্দঘন একটা ঘটনা আপনাকে মানসিক শারীরিক দুভাবেই সতেজ রাখবে।

কর্কট (জুন ২১ – জুলাই ২২): ভ্রমণের জন্য দিনটি অতি শুভ। হাতে অর্থকড়ি কমে আসছে তবুও কাজটা ঠিক মত সম্পন্ন হচ্ছে না এমন পরিস্থিতিতে যারা ফেঁসে গেছেন তাদের জন্য আজকের দিনে কোন সমাধান নেই, এভাবেই চলবে আরও কয়েকটি দিন। প্রতিবেশী আপনাকে আজ সাহায্য করবে একবার তার দুয়ারে গিয়েই দেখুন…

সিংহ (জুলাই২৩- আগস্ট২২): শক্তিমান রুপ আজ কর্মক্ষেত্রে মিনমিনে হয়ে যাবে। মাথায় আকাশ ভেঙে পড়ার মত কাজ আপনার উপর নাজেল হবে। আপনি চাইলেই এসব ব্যস্ততা থেকে মুক্তি পেতে পারেন যদি আপনি নিজেকে বোঝাতে সমর্থ হন যে ‘আমার কোন কিছুতেই কিছু যায় আসে না’।

কন্যা (আগস্ট ২৩ – সেপ্টেম্বর ২২): পরিবারে অসঙ্গতি, মাথায় তীব্র চাপ, ও সম্পর্কে ঢিলা ভাব আপনাকে মানসিক ভাবে চাপের মধ্যে রাখবে। গ্রহের অবস্থান অনুযায়ী আর্থিক দিক দিয়ে সুবিধাজনক একটি অবস্থানে থাকবে কিন্তু ঐযে মানসিক চাপ সেটা আজ আর কমছে না। ভ্রমনে শান্তি মিলতে পারে…

তুলা (সেপ্টেম্বর ২৩ – অক্টোবর ২২): প্রথমত আপনি আজ খুব তুচ্ছ ঘটনার জন্য মন খারাপ করবেন, দ্বিতীয়ত নিজেকে আজ পণ্ডিত মনে করে বিশ্বস্ততা হারাবেন, তৃতীয়ত মজা করতে উলটা ঘটিয়ে বসে থাকবেন। সবকিছু তো জেনেই ফেললেন এখন বুঝে শুনে দিনটি পারকরলেই শান্তি, ও আরেকটি কথা দিন শেষে অর্থ আসছে।

বৃশ্চিক (অক্টোবর২৩ – নভেম্বর২১): প্রকৃতির সঙ্গে মিল আছে মানুষের আচরণের, যেহেতু সে নিজেও প্রকৃতিরই অংশ। আপনার অহমে আঘাত করলে কেউ তা মনে রাখবেন এ জন্যে যে, তার অহমে আঘাত করা থেকে যেন জেনে শুনে বুঝে বিরত থাকতে পারেন। এটা সাফল্যের চাবিকাঠি।

ধনু (নভেম্বর ২২- ডিসেম্বর ২১): সময়ের বন্ধ্যাত্ব কাটতে সময় নেবে। অস্থিরতা ক্ষতি করতে পারে আরও। সিদ্ধান্ত দেবে প্রকৃতি নিজেই। বিশ্বস্ততা বজায় রাখুন। অর্থকষ্টে ভুগতে পারেন। শারীরিক সুস্থতা বজায় থাকবে।

মকর (ডিসেম্বর ২২- জানুয়ারি ১৯): পুরনো কোন রোগ থেকে আরোগ্য লাভ করতে পারেন। বন্ধুদের কোন অনুষ্ঠানে নিমন্ত্রিত হলে নিমন্ত্রণ রক্ষা করুন। সামাজিকতা রক্ষা করা আজ গুরুত্বপূর্ণ এবং ভবিষ্যতের জন্যে তা ভূমিকা রাখবে। কর্মক্ষেত্রে চিত্তচাঞ্চল্য পরিহার করুন।

কুম্ভ (জানুয়ারি ২০- ফেব্রুয়ারি ১৮): যাদের ভালোবাসেন তারা ছাড়াও পৃথিবীতে মানুষ আছে। ভালোবাসার মানুষের সংখ্যা বাড়ালে লাভ আছে। তবে দায়বদ্ধতাকে মাথাব্যথ্যা হিসেবে নিলে ক্ষতিও আছে। কাছের মানুষটিকে নিয়ে বেড়িয়ে আসতে পারেন, ভ্রমণ যেহেতু শুভ।

মীন (ফেব্রুয়ারি ১৯- মার্চ ২০): আনুগত্য ভালো, তবে তা যোগ্য প্রভু বা কর্তৃপক্ষের বিপরীতেই। অযোগ্য মানুষের আনুগত্য থেকে বেরিয়ে আসার কথা ভাবলেই চলবে না শুধু। উদ্যোগ নিয়ে দেখাতে হবে। অর্থকষ্ট দূরীভূত হবে।

বাংলাদেশেরপত্র/এডি/আর

Leave A Reply

Pinterest
Print