আজ সোহরাওয়ার্দী উদ্যানে আওয়ামী লীগের স্মরণকালের সবচেয়ে বড় জনসভা

0

ঐতিহাসিক ৭ মার্চ উপলক্ষে আজ দুপুর ২ টায় সোহরাওয়ার্দী উদ্যানে স্মরণকালের সবচেয়ে বড় জনসভা করতে ব্যাপক কর্মসূচি গ্রহণ করেছে আওয়ামী লীগ । উক্ত জনসভায় সভাপতিত্ব করবেন আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা । এ জনসভার মাধ্যমে নেতাকর্মীদের গুরুত্বপূর্ণ বার্তা দেয়ার পাশাপাশি তিনি নৌকায় ভোট চাইবেন। এ ছাড়া সরকারের উন্নয়ন কর্মকাণ্ডও তুলে ধরবেন।

জনসভা সফল করতে ঢাকা মহানগরীতে লিফলেট বিতরণ করেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুবউল আলম হানিফের নেতৃত্বে একটি টিমও ঢাকার বিভিন্ন পয়েন্টে লিফলেট বিতরণ করে। একইভাবে ঢাকা মহানগর আওয়ামী লীগের নেতারা নিজ নিজ এলাকায় সাধারণ মানুষের মধ্যে লিফলেট বিতরণ করেন।

জনসভা সফল করতে মঙ্গলবার ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগ বর্ধিত সভা করে।

সোমবার ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশন মেয়র ও কাউন্সিলরদের সঙ্গে বৈঠক করেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের। কর্মসূচি বাস্তবায়নে ঢাকা দক্ষিণ ও উত্তর আওয়ামী লীগ, যুবলীগসহ সহযোগী ও ভ্রাতৃপ্রতিম সংগঠনের সঙ্গে বৈঠক করেন ওবায়দুল কাদের।

সমাবেশকে সফল করতে এক মাস ধরে থানা ও ওয়ার্ড পর্যায়ে কর্মিসভা করে ঢাকা মহানগর উত্তর ও দক্ষিণ আওয়ামী লীগ। একইভাবে যুবলীগ, শ্রমিক লীগ, ছাত্রলীগসহ বিভিন্ন অঙ্গসংগঠনও কর্মিসভা করে। এসব কর্মিসভায় বিভিন্ন থানা ও ওয়ার্ড আওয়ামী লীগের নেতাদের নানা বিষয়ে নির্দেশনা দিয়েছেন কেন্দ্রীয় নেতারা। দলীয় নেতাকর্মীর পাশাপাশি আওয়ামী সমর্থক, সাধারণ ভোটারদেরও সমাবেশে আনার আহ্বান জানিয়েছেন নেতারা।

Leave A Reply

Pinterest
Print