আদর্শ সমাজ গঠনে শিক্ষার বিকল্প নেই

0

IMG_20160129_162747_905

হাবীবুল্লাহ হেলালী, দোয়ারাবাজার (সুনামগঞ্জ) প্রতিনিধি: দোয়ারাবাজারে আজমপুর ছাত্র সংসদের উদ্যোগে এসএসসি ও এইচএসসি উত্তীর্ণ শিক্ষার্থী সংবর্ধনা এবং দরিদ্র শিক্ষার্থীদের মধ্যে বিনা মূল্যে শিক্ষা উপকরণ বিতরণ অনুষ্ঠানে বক্তারা বলেছেন, ‘ঘরে ঘরে ছেলে মেয়েদের লেখাপড়ার প্রতি উৎসাহ প্রদান করা প্রয়োজন। আদর্শ সমাজ গঠনে শিক্ষার বিকল্প নেই’।
শুক্রবার বিকালে উপজেলার মান্নারগাঁও ইউনিয়নের আজমপুর খেলার মাঠে সংগঠনের সভাপতি হাফিজ হাফিজুর রহমানের সভাপতিত্বে ও সাইফুল ইসলাম জনি, কবির হোসাইন, এবং আবুল কালামের যৌথ সঞ্চালনায় অনুষ্ঠিত সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, উপজেলা আওয়ামীলীগের আহবায়ক সাবেক ছাত্র নেতা ফরিদ আহমদ তারেক। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, দোয়ারাবাজার উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান উপজেলা জাপা নেতা রেনু মিয়া, তরুণ সমাজ কর্মী সাংবাদিক মুহাম্মদ হাবীবুল্লাহ হেলালী, দোয়ারাবাজার মডেল উচ্চবিদ্যালয়ের প্রধান শিক্ষক আব্দুল মালেক মাস্টার, উপজেলা আওয়ামীলীগ নেতা সমাজ কর্মী আব্দুল হান্নান।
উদ্বোধনী বক্তভ্য রাখেন, ইউপি সদস্য আজাদ মিয়া। অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন, সিলেট জেলা ছাত্রলীগ নেতা এনামুর রহমান জায়েদ, সুনামগঞ্জ জেলা ছাত্রলীগের সাহিত্য বিষয়ক সম্পাদক ইকবাল হোসেন টুকু, পরিতোষ দাস, আব্দুল্লাহ আল মামুন, আব্দুল গফ্ফার, সুমন, জুয়েল আহমদ, মাছুম, রুবেল, পাপ্পু, রুহুল, শিমুল, বিপুল দাস, সিন্ধু, বশির মিয়া প্রমুখ। এসময় আজমপুর ছাত্র সংসদেও পক্ষ থেকে শতাধিক দরিদ্র শিক্ষার্থীদের মধ্যে বিনা মূল্যে শিক্ষা উপকরণ বিতরণ করা হয়।
প্রধান অতিথির বক্তব্যে ফরিদ আহমদ তারেক বলেন, শিক্ষাই জাতির মেরুদন্ড। শিক্ষিত হলে দেশ ও জাতির উন্নয়ন সাধিত হবে। শিক্ষার প্রতি উৎসাহ প্রদান ও সচেতনতা বৃদ্ধির জন্য এসকল সংগঠনের পাশে দাঁড়ানো সকলের কর্তব্য।

Leave A Reply