আবারও জাতীয়পার্টি ক্ষমতায় আসবে লালমনিরহাটে এরশাদ

0

লালমনিরহাট প্রতিনিধি: আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনে জাতীয়পার্টি আবারও ক্ষমতায় আসবে, মানুষ শান্তিতে ঘুমাতে পারবে, কোন মা-বোন ইজ্জত হারাবে না, মা-বোনেরা রাস্তায় স্বাধীনভাবে চলাতে পারে না, আওয়ামীলীদের ছেলেরা ধর্ষন করে ছবি তোলে, থানায় গেলে পুলিশ মামলা নেয় না। বাধ্য হয়ে বাবা মা মেয়েদের বাল্য বিবাহ দিতে বাধ্য হন।

সোমবার সন্ধ্যায় লালমনিরহাটের আদিতমারী উপজেলার কুমরীরহাট স্কুল এন্ড কলেজ মাঠে আদিতমারী উপজেলা জাতীয় পাটির আয়োজনে এক জনসভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

তিনি আরও বলেন, আমাদের সরকারের আমলে মসজিদ, মন্দিরের বিদ্যুৎ বিল মওকুফ করা হয়েছিল। বিগত সরকার এসে তা আবার বন্ধ করে দেন। আগামীতে আবার জাতীয়পার্টি ক্ষমতায় আসলে হিন্দুদের জন্য ৩০ টি ও মহিলাদের জন্য ৫০টি আসন বরাদ্দ রাখবে। বর্তমান সরকারের প্রতি মানুষের কোন আস্তা নেই।

এ সময় তিনি লালমনিরহাট-১ আসনের জন্য অব: মেজর খালেদ আকতার, লালমনিরহাট-২ রোকন উদ্দিন বাবুল ও লালমনিরহাট-৩ আসনে নিজ ভাই পার্টির কো-চেয়ারম্যান জিএম কাদেরকে দলীয় প্রার্থী হিসেবে ঘোষনা দেন।
জনসভায় বীর মুক্তিযোদ্ধা আব্দুল মান্নানের সভাপতিত্বে বিশেষ অতিথির বক্তব্য রাখেন, পার্টির কো- চেয়ারম্যান জিএম কাদের,স্থানীয় সরকার পল্লী উন্নয়ন ও সমবায় প্রতিমন্ত্রী মশিউর রহমান রাঙ্গা, রংপুর সিটি করর্পোরেশনের মেয়র মোস্তফিজুর রহমান মোস্তফা, ব্যারিষ্ট্রার শামীম হায়দার পাটোয়ারী এমপি, স্বাগত বক্তব্য রাখেন , কেন্দ্রীয় কমিটির যুগ্ম সমাজ কল্যাণ সম্পাদক রোকন ্উদ্দিন বাবুল।

Leave A Reply

Pinterest
Print