আশুলিয়ায় সাংবাদিক হামলার ঘটনায় মামলা, সাংবাদিকদের ক্ষোভ

0

Savar Journalist Pic 1
খাইরুল সিকদার, আশুলিয়া: ভূমিদস্যূ ওমর আলী ও তার গুন্ডাবাহিনীর বর্বরোচিত হামলার ঘটনায় থানায় মামলা গ্রহন করেছে পুলিশ। হামলার প্রতিবাদে মানববন্ধন কর্মসূচী পালিত করেছে আশুলিয়া প্রেসক্লাবের সকল সাংবাদিকরা। শুক্রবার সকালে প্রেসক্লাবের উদ্যেগে ক্লাবটির সামনে সভাপতি মোজাফফর হোসেন জয়ের সভপতিত্বে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়। এসময় মানববন্ধনে অংশগ্রহণকারীরা সাংবাদিকদের উপর হামলার তীব্র নিন্দা জনানোসহ দোষীদের আইনের আওতায় এনে উপযুক্ত শাস্তি প্রদানের দাবি জানান।
এসময় মানববন্ধনে উপস্থিত ছিলেন, আশুলিয়া প্রেসক্লাবের সাধারণ সম্পাদক শেফালী মিতু, সাবেক সভাপতি শহীদুল্লাহ মুন্সী, সাবেক সাধারন সম্পাদক মাহ্ফুজুর রহমান নিপু, সাভার প্রেস ক্লাবের সাধারন সম্পাদক মিথুন সরকার, সকালের খবর আশুলিয়া সংবাদদাতা রাকিব হাসান জিল্লুসহ আরো অনেকে।
এদিকে চার সাংবাদিকের ওপর হামলার ঘটনায় আশুলিয়া থানায় একটি মামলা দায়ের করেন আহত সাংবাদিক খোকা মুহাম্মদ চৌধুরী। মামলায় ভুমিদস্যু ওমর আলী ও তার সহযোগী জনি, রুস্তম ও সোহেলসহ অজ্ঞাতনামা ১০/১৫ জনকে আসামী করা হয়েছে। আসামীদের মধ্যে পুলিশ রুস্তম ও সোহেলকে গ্রেপ্তার করে আদালতে প্রেরণ করেন।
উল্লেখ্য বৃহস্পতিবার দুপুরে গণকবাড়ী এলাকায় সড়ক ও জনপথের সরকারী পকেট জমির অবৈধ দখলদার ওমর আলী গংদের কবল হতে উদ্ধারের জন্য জমি মাপতে গেলে ওমর আলী ও তার সন্ত্রাসী বাহিনী সরকারী লোকজনের উপর হামলা চালায়। এ খবর সংগ্রহ করতে গেলে স্থানীয় দৈনিক বণিকবার্তা প্রতিনিধি খোকা মুহাম্মদ চৌধুরী, দৈনিক যুগান্তরের মেহেদী হাসান মিঠু, দৈনিক নয়াদিগন্তের এ এইচ মিলন,ও দৈনিক পাঞ্জেরীর আবুল হায়াত বাচ্চুর উপরও বর্বরোচিত হামলা চালায়।

Leave A Reply

Pinterest
Print