ঈশ্বরদীর আলোচিত মুরাদ হত্যার আসামী আলাউদ্দিন গ্রেফতার

0

ঈশ্বরদীশামসুজ্জামান, পাবনা :  ঈশ্বরদীর উপজেলার বহুল আলোচিত নেতা মুরাদ খাঁন হত্যা মামলার এজাহারভুক্ত আসামী আলাউদ্দিন গ্রেফতার করেছে পুলিশ। গত শুক্রবার রাত সাড়ে ৯টার সময় ঈশ্বরদী শহরের রেলগেট এলাকা থেকে তাকে গ্রেফতার করেছে ঈশ্বরদী থানা পুলিশ।

এদিকে চলতি বছরের ৩১ মে পূর্ব শক্রুতার জের ধরে একই এলাকার সন্ত্রাসী আবুল কাশেম লোলো, রজিব, হারুন, গুলি¬ পারভেজ, সোহেল, বোমা ছেরু, রাশেদ, আলাউদ্দিন, বিশালসহ অজ্ঞাত আরও ৩/৪ জন সন্ত্রাসী ঈশ্বরদী পৌরসভার ৫নং ওয়ার্ড যুবদলের সভাপতি মুরাদ খাঁনকে তার বাড়ির সামনে থেকে মাইক্রোবাসে অস্ত্রের মুখে তুলে নিয়ে বেনারসী পল্লীর ভেতরে নিয়ে ধারালো অস্ত্র দিয়ে শরীরের বিভিন্ন স্থানে কুপিয়ে ও পায়ের রগ কেটে মৃত ভেবে জঙ্গলে ফেলে চলে যায়। পরে মুরাদের পরিবারের লোকজন তাকে মুমুর্ষ অবস্থায় উদ্ধার করে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করে। সেখানে ১০ দিন মৃত্যুর সাথে পাঞ্জালড়ে ১১ জুন দুপুরে মুরাদের মৃত্যু হয়। এই ঘটনার পর উক্ত আসামীদের নামে ঈশ্বরদী থানায় মুরাদের পিতা আসলাম খাঁন বাদী হয়ে একটি হত্যা মামলা দায়ের করেন।

পাবনার নবাগত পুলিশ সুপার আলমগীর কবীর পরাগের সাথে গত রোববার নিহত মুরাদের পরিবারের সদস্যরা পাবনায় পুলিশ সুপারের কার্যালয়ে গিয়ে তার সাথে দেখা করে পুরো বিষয়টি অবগত করলে পুলিশ সুপার আসামীদের গ্রেফতারের আশ্বাস দেয়। সেই মোতাবেক গত শুক্রবার রাতে শহরের রেলগেট এলাকা থেকে মুরাদ হত্যা মামলার অন্যতম আসামী আলাউদ্দিনকে পুলিশ গ্রেফতার করেছে। মৃত মুরাদের পিতা অন্য আসামীদের গ্রেফতার করে আইনের আওতায় আনার জন্য পাবনার পুলিশ সুপারের প্রতি অনুরোধ জানান।

ঈশ্বরদী থানার অফিসার ইনচার্জ (ওসি) বিমান কুমার দাস ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, মুরাদ হত্যা মামলার অন্যতম আসামী আলাউদ্দিনকে শুক্রবার রাত সাড়ে ৯টার সময় শহরের রেলগেট এলাকা থেকে গ্রেফতার করেছে ঈশ্বরদী থানা পুলিশ। অন্য আসামীদের গ্রেফতারের জন্য জোর প্রচেষ্টা চালানো হচ্ছে।

বাংলাদেশেরপত্র/ এডি/ এ

Leave A Reply

Pinterest
Print