ওসমানী মেডিকেলে ব্যবসায়ী-শিক্ষার্থী সংঘর্ষ, আহত ৮

0

49143সিলেট সংবাদদাতা: তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের শিক্ষার্থী ও স্থানীয় ব্যবসায়ীদের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটেছে। এ সময় উভয়পক্ষের ৮ জন আহত হয়েছেন। রোববার সন্ধ্যা সাড়ে ৬টার দিকে মোবাইলে ফ্লেক্সিলোডের দেয়াকে কেন্দ্র করে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের মূল ফটকে এ ঘটনা ঘটে।

আহতরা হলেন- সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের শিক্ষার্থী সৌরভ ঘোষ অপু, আশিক তালুকদার, শান্তি ব্যানার্জি, মুন্না পাল, সুশান্ত বিশ্বাস, সনজিব গোয়ালা ও হরিশদ বিশ্বাস। তবে আহত তিন ব্যবসায়ীর নাম-পরিচয় জানা যায়নি।

স্থানীয় সূত্র ও পুলিশ জানায়, ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের প্রধান ফটকের বাইরে অবস্থিত সিএস এন্টারপ্রাইজ নামক একটি দোকানে মোবাইল ফোন রিচার্জ করতে টাকা দিয়ে যান মেডিকেলের দ্বিতীয় বর্ষের এক শিক্ষার্থী। টাকা ছাড়তে দেরি হওয়ায় ওই শিক্ষার্থী ও দোকানির মধ্যে কথা কাটাকাটির জের ধরে এ পরিস্থিতির সৃষ্টি হয়েছে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছেছে।

সিলেট কোতোয়ালি থানার লামাবাজার ফাঁড়ির ইনচার্জ (এসআই) বেনু চন্দ্র দাস জানান, মেডিকেলের শিক্ষার্থী ও পাশের ভাতালিয়া এলাকাবাসীর মধ্যে উত্তেজনা বিরাজ করছে। ঘটনাস্থলে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।

Leave A Reply

Pinterest
Print