কক্সবাজারে কার্গো বিমান বিধ্বস্তে পাইলট নিহত

0

news_imgকক্সবাজারে প্রতিনিধি: কক্সবাজার সমুদ্র সৈকতের নাজিরার টেক পয়েন্টে একটি কার্গো বিমান বিধ্বস্ত হয়ে সহকারী পাইলট নিহত হয়েছেন। আজ বুধবার সকালে নাজিরাটেক সমুদ্র পয়েন্টে বিসমিল্লা এয়ারলাইন্সে কার্গো বিমানটি বিধ্বস্ত হয় বলে জানিয়েছে ফায়ার সার্ভিসের স্টেশন ইনচার্জ আবদুল মজিত ।
বলাকা হ্যাচারির মালিক ও কক্সবাজার শহর আওয়ামী লীগের সভাপতি জানান, কার্গো বিমানটি কক্সবাজার থেকে পোনা নিয়ে যশোর যাচ্ছিল। এসময় যান্ত্রিক ক্রটির কারণে নাজিরাটেক সমুদ্র পয়েন্ট বিধ্বস্ত হয়।
উদ্ধারকারী জেলে সোনা মিয়া জানান, কার্গো বিমানটি সমুদ্র সৈকতের নাজিরার টেক পয়েন্টে বিধ্বস্ত হলে ভাসমান অবস্থায় দু’জনকে উদ্ধার করেন তারা। তাদের কক্সবাজার সদর হাসপাতালে নিয়ে আসা হলে সহকারী পাইলটকে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। অপর জনের অবস্থা সঙ্কটাপন্ন। এ ছাড়া আরও ২ জন নিখোঁজ রয়েছেন বলে ধারণা করা হচ্ছে।
কক্সবাজার ফায়ার সার্ভিস স্টেশন ইনচার্জ আবদুল মজিদ জানান, সকালে বিসমিল্লাহ এয়ারলাইন্সের পোনাবাহী কার্গোবিমানটি নাজিরার টেক পয়েন্টে বিধ্বস্ত হয়। দুর্ঘটনায় বিমানের ৪ আরোহী নিখোঁজ হন। এর মধ্যে ২ আরোহীকে উদ্ধার করে সদর হাসপাতালে নিয়ে যাওয়া হয়। এর মধ্যে সহকারী পাইলট নিহত হন। তাৎক্ষণিক নিখোঁজ ও হাতাহতদের নাম-পরিচয় জানা যায়নি।

Leave A Reply

Pinterest
Print