কঙ্গনা আসতে চান রাজনীতিতে

0
কঙ্গনা আসতে চান রাজনীতিতে

কঙ্গনা আসতে চান রাজনীতিতে

কঙ্গনা রানাওয়াত অভিনেত্রী হিসাবে কতটা দক্ষ তার প্রমাণ তিনি ইতিমধ্যেই রেখেছেন। তবে এবার কী তিনি রাজনীতিবিদ হিসাবেও ছাপ রাখতে চলেছেন? এক সংবাদ মাধ্যমে করা কঙ্গনার মন্তব্যের জেরেই উঠছে এমন প্রশ্ন।

কঙ্গনা রানাওয়াত বলেন, তিনি প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর বড় ভক্ত। প্রত্যেকেরই একজন রোল মডেল থাকা উচিত। আর একজন অতি সাধারণ চাওয়ালা থেকে প্রধানমন্ত্রী হয়েছেন, নরেন্দ্র মোদীর এই সাফল্যই তাঁকে টানে, উৎসাহ দেয়। এটা শুধু তাঁর জয় নয়, গণতন্ত্রের জয়।

কঙ্গনার কথায়, তাঁর একমাত্র পরিচয় তিনি ভারতীয়, আর একজন ভারতীয় হিসাবেই তিনি এগিয়ে যেতে চান। তবে রাজনীতিতে যোগ দেওয়ার প্রশ্নে কঙ্গনার উত্তর তিনি রাজনীতিতে যোগ দিতেই পারেন, তবে সেজন্য তাঁর একটা শর্ত রয়েছে। রাজনীতিবিদরা সাধারণত যেধরণের পোশাক পরেন তা অভিনেত্রীর এক্কেবারেই পছন্দ নয়। তবে তিনি যেধরণের পোশাক পরেন তাতে যদিও কোনও রাজনৈতিক দলের বাধা না থাকে তাহলে রাজনীতিতে যোগ দিতে কোনও আপত্তি নেই। একথা বলার পর কঙ্গনা আরও যোগ করেন, তবে তাঁর মনে হয় না কোনও রাজনৈতিক দল তাঁকে নিতে আগ্রহ দেখাবে।

এদিকে কিছুদিন আগেই কঙ্গনার রাজনীতিতে যোগ দেওয়ার খবর শোনা যাচ্ছিল। তবে সেই দাবিকে ভিত্তিহীন বলে জানিয়েছেন কঙ্গনা রানাওয়াতের মুখপাত্র।

Leave A Reply

Pinterest
Print