কচুয়ায় সাবেক স্বরাষ্ট্রমন্ত্রী’র দিনব্যাপী বিভিন্ন কর্মসূচি পালীত

0

মফিজুল ইসলাম বাবুল,চাঁদপুরঃ সাবেক স্বরাষ্ট্রমন্ত্রী ড. মহীউদ্দীন খান আলমগীর এমপি প্রধান অতিথি হিসেবে আজ শনিবার চাঁদপুরের কচুয়া উপজেলার বিভিন্ন অনুষ্ঠানে যোগদান করে দিনব্যাপী কর্মসূচি পালন করেছেন। তিনি সকাল ১০টায় সাচার বহুমুখি উচ্চ বিদ্যালয়ের আয়োজনে এ এলাকার ১২টি শিক্ষা প্রতিষ্ঠানের ১০০ জন’ গরীব মেধাবী নারী শিক্ষার্থিদেরকে তাঁর নিজস্ব অর্থায়নে ১টি করে বাই-সাইকেল বিতরন করেন এবং স্কুল ম্যানেজিং কমিটির সভাপতি কারুন্নাহার ভূঁইয়ার সভাপতিত্বে এক আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন ।
এদিকে দপুর ১২টায় পালাখাল রুস্তম আলী ডিগ্রী কলেজ মাঠে নবিন বরন শিক্ষার্থিদের এক সংবর্ধনা অনুষ্ঠানে কলেজ পর্ষদের সভাপতি ও কচুয়া উপজেলা আওয়ামীলীগের সভাপতি আইয়ূব আলী পাটোয়ারীর সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্য রাখেন সাবেক স্বরাষ্ট্র মন্ত্রী। বিশেষ অতিথির বক্তব্য রাখেন যুক্তরাজ্য আওয়ামীলীগ সদস্য ব্যারিষ্টার এমএ আশরাফুল ইসলাম,কচুয়া উপজেলা চেয়ারম্যান শাহজাহান শিশির,উপজেলা আওয়ামীলীগের সিনিয়র সহ-সভাপতি জিএম আতিকুর রহমান ও এ্যাডভোকেট শাহআলম প্রমুখ । আলোচনা শেষে এক জমকালো মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানে সঙ্গীত পরিবেশন জনপ্রিয় কন্ঠ শিল্পি নুকুল কুমার বিশ্বাস।
এ ছাড়াও বিকেল সাড়ে-৪টায় রহিমানগর বি এ বি উচ্চ বিদ্যালয় মাঠে সাবেক স্বরাষ্ট্রমন্ত্রী নিজস্য অর্থায়নে এ এলাকার ১৩টি শিক্ষা প্রতিষ্ঠানের ১০০জন গরীব নারী শিক্ষার্থিদেরকে ১টি করে বাই সাইকেল প্রদান করেন।

Leave A Reply

Pinterest
Print