কলমাকান্দায় ঘাতক দালাল নির্মূল কমিটির নেতাকে বেধরক মারপিট

0

20150523133712নেত্রকোনা প্রতিনিধি: নেত্রকোনা জেলার কলমাকান্দায় ঘাতক দালাল নির্মূল কমিটির নেতা, উপজেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক মাহতাব উদ্দিন মাতুকে পূর্ব শত্র“তার জের ধরে মঙ্গলবার পিটিয়ে আহত করেছে স্থানীয় ছাত্রলীগ নেতা মৌলা মিয়া ও তার ভাই হোসেন। আহত মাহতাব উদ্দিন কলমাকান্দা উপজেলা আওয়ামী লীগের প্রতিষ্ঠাতা সভাপতি ডাক্তার মুসলেম উদ্দিন আহমেদের ছেলে ও উপজেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি মুক্তিযোদ্ধা মঞ্জুরুল হক তারার ছোট ভাই। আশংকা জনক অবস্থায় তাকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।
জানা গেছে, কলমাকান্দা উপজেলা সদরের মনতলা গ্রামের স্থানীয় ছাত্রলীগ নেতা মৌলা মিয়ার সাথে বেশ কিছুদিন ধরে মাহতাব উদ্দিন মাতুর ভাগ্নে অলির বিরোধ চলছিল। কয়েকদিন আগে অলি মৌলা মিয়াকে মারপিট করে। এ নিয়ে দুই পক্ষের মধ্যে টানটান উত্তেজনা বিরাজ করছিল। এরই জের ধরে কলমাকান্দা উপজেলা আওয়ামী লীগ অফিসের সামনে মৌলা মিয়া ও তার ভাই সাথানীয় যুবলীগ নেতা হোসেন মঙ্গলবার দুপুরে রড দিয়ে মাহতাব উদ্দিনকে বেধরক মারপিট করে। এলাকাবাসী তাকে উদ্ধার করে কলমাকান্দা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠান। পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে।
কলমাকান্দা উপজেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি মঞ্জুরুল হক তারা বলেন, আমরা খুব আতঙ্কের মধ্যে আছি। কলমাকান্দায় আইন শৃংখলা পরিস্থিতি খুবই খারাপ। মোটর সাইকেলে করে মাতু ওই রাস্তা দিয়ে যাচ্ছিল। পিচন থেকে তার ওপর মৌলা ও হোসেন হামলা চালিয়েছে। হামলাকারীরা মুক্তিযুদ্ধ বিরোধী পরিবারের সন্তান।
কলমাকান্দা উপজেলা আওয়ামী লীগের সভাপতি চন্দন বিশ্বাস হামলার বিষয়ে বলেন, দুই পক্ষের মধ্যে পূর্ব বিরোধের জের ধরে এ হামলার ঘটনা ঘটেছে। এটি দলীয় কোন বিষয় নয়।
কলমাকান্দা সার্কেল এএসপি কে এম এ মামুন খান চিশতি ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, এলাকার দুই পক্ষের মারপিটের ঘটনা ঘটেছে। ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। এ ব্যাপারে যথাযথ আইনগত ব্যবস্থা গ্রহন করা হবে।

Leave A Reply

Pinterest
Print