কাউনিয়ার প্রবীণ সাংবাদিক আবেদ আলী নিখোঁজ

0

কাউনিয়া প্রতিনিধি: কাউনিয়ায় এক প্রবীণ সাংবাদিক ২১দিন ধরে নিখোঁজ হলেও তার কোন সন্ধান পাওয়া যায়নি। নিকট আত্বীয় স্বজনসহ সম্ভাব্য সব জায়গায় খোঁজা খোজ করেও তার সন্ধান না পাওয়ায় পরিবারে উদ্বেগ ও উৎকন্ঠা বেড়েই চলছে। সেই সাথে আতংকে রয়েছে স্ত্রী সন্তানসহ আত্বীয় স্বজনরা। এ ঘটনায় সাংবাদিক আবেদ আলীর ছেলে গোলাম মোর্শেদ সজিব বাদী হয়ে কাউনিয়া থানায় একটি সাধারন ডায়েরী করেছেন।

পারিবারিক সূত্রে জানাগেছে, উপজেলার বালাপাড়া ইউনিয়নের সাহাবাজ গ্রামের বাসিন্দা মৃত আব্বাস আলী মন্ডলের প্রথম পুত্র মোঃ আবেদ আলী মন্ডল(৬৫) তিনি দীর্ঘদিন ধরে ভারতের চিকিৎসকের পরামর্শে ভারতীয় ঔষধ সেবন করে আসছেন। সে গত ৪(জুন) শারীরিক চেকআপ ও নিজের ঔষধ আনার জন্য ভিসার মাধ্যমে চেংরাবান্ধা স্থলবন্দর হয়ে ভারতের উদ্দেশ্যে শিলিগুড়ি যাওয়ার জন্য বুড়িমারী স্থলবন্দরে পৌছে বাড়ীতে মুঠোফোনে কথা বলেন। ভারতে প্রবেশের পর থেকে তিনি পরিবারের কারো সঙ্গে ফোনে বা অন্য কোন মাধ্যমে যোগাযোগ করে নাই। চেকআপ ও ঔষধ নিয়ে তার ঐদিনেই বাড়ী ফেরার কথা ছিল। বাড়ি ফিরে না আসায় আত্বীয় স্বজন বন্ধু বান্ধব সহ সব জায়গায় খোঁজ নিয়ে তার সন্ধান পাওয়া যায়নি।
এঘটনার ৮দিন পরে বুড়িমারী স্থলবন্দরে গিয়ে জানা যায়, সে চেংরাবান্দা হয়ে ভারতে প্রবেশ করেন। কিন্তু ভারত থেকে আর ফিরে আসেননি। তার পাসপোর্ট নং-এজি০৭১৬১১৪। সাংবাদিক আবেদ আলীর ছেলে গোলাম মোর্শেদ সজিব তার পিতাকে উদ্ধারের দাবী জানিয়েছেন। যদি কেউ সন্ধান পান তাহলে ০১৯১১-৫৩৩২২০ নাম্বারে যোগাযোগ করার জন্য অনুরোধ জানান।

এ ব্যপারে কাউনিয়া থানার ওসি মামুন অর রশিদ জানায়, নিখোঁজ সাংবাদিক আবেদ আলী মন্ডলের সন্ধানে পুলিশ চেষ্টা চালাচ্ছে।

Leave A Reply

Pinterest
Print