কাউনিয়ার যুবকের লাশ সুন্দরগঞ্জে উদ্ধার

0


কাউনিয়া প্রতিনিধিঃ কাউনিয়ার মুরাদুজ্জামান মানডে (২১) নামের এক যুবক বাড়ি থেকে বের হয়ে নিখোঁজ হওয়ার ৮দিন পর গত শনিবার সন্ধায় গাইবান্ধা জেলার সুন্দরগঞ্জ বেলকা এলাকার তিস্তানদীর চর থেকে তার লাশ উদ্ধার করা হয়। পরিবারের লোকজন খবর পেয়ে ওই রাতেই স্থানীয় মানুষের সহায়তায় লাশ উদ্ধার করে বাড়িতে নিয়ে আসে।
পারিবারিক সূত্রে জানাগেছে গত ১ সেপ্টেম্বর দুপুরে মানডে বাড়ি থেকে বাজারে যাওয়ার কথা বলে বের হয়ে যায়। পরে দুপুর গড়িয়ে রাতেও সে বাড়িতে ফিরে না আসায় পরিবারের লোকজন আত্বীয়-স্বজনসহ বিভিন্ন স্থানে খোঁজা খুজি করেও কোনো সন্ধান না পেয়ে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে তার ছবিসহ নিখোঁজ সংবাদটি প্রচার করে। ঘটনার ৮দিন পর সুন্দরগঞ্জ বেলকা এলাকায় তিস্তানদীর চরে একটি লাশ দেখতে পেয়ে স্থানীয় জনগন লাশটি উদ্ধার করে ফেসবুকের ছবির সাথে মিলে যাওয়ায় তার পরিবারের লোকজনকে খবর দেয়। নিহত মানডে রংপুরের কাউনিয়া উপজেলার বালাপাড়া ইউনিয়নের সাহাবাজ গ্রামের মৃত রুহুল আমিন টাক্কুর পুত্র।
পরিবারের লোকজন জানান, সে বুদ্ধি প্রতিবন্ধি যুবক। বাড়িতে লোকজনের সাথে অভিমান করে তিস্তানদীতে ঝাঁপ দিয়ে আত্মহত্যা করতে পারে বলে তাদের ধারনা। স্থানীয় ইউপি সদস্য জহুরুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

Leave A Reply