Connect with us

খেলাধুলা

কাউনিয়ায় বঙ্গবন্ধু গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট (অনুর্ধ্ব-১৭)’র উদ্বোধন

Published

on


মিজান,কাউনিয়া প্রতিনিধিঃ জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট (অনুর্ধ্ব-১৭)’র উদ্বোধন অনুষ্ঠিত হয়েছে। যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের উদ্যোগে ও ক্রীড়া পরিদপ্তরের সহযোগিতায় উপজেলা পর্যায়ের এ টুর্নামেন্ট আয়োজন করে রংপুরের কাউনিয়া উপজেলা প্রশাসন।

এ টুর্নামেন্ট উদ্বোধনীতে শনিবার (১৬ সেপ্টেম্বর) বিকেলে কাউনিয়া মোফাজ্জল হোসেন মডেল উচ্চ বিদ্যালয় মাঠে জাতীয় সঙ্গীতের তালে জাতীয় পতাকা উত্তোলন করা হয়। পরে ৫নং বালাপাড়া ইউনিয়ন ফুটবল দল (অনুর্ধ্ব-১৭) ও ৬নং টেপামধুপুর ইউনিয়ন ফুটবল দল (অনুর্ধ্ব-১৭) অংশগ্রহন করে নির্ধারিত সময়ে গোলশূণ্য হওয়ায় ট্রাইফিগারে ৪-৫ গোলে ৬নং টেপামধুপুর ইউনিয়ন ফুটবল দল (অনুর্ধ্ব-১৭) জয়লাভ করে।

উপজেলার মোট ৬টি ইউনিয়নসহ ১টি পৌরসভা ও উপজেলা পরিষদ নিয়ে ৮টি দল পর্যায়ক্রমে এ খেলায় অংশ নিবে। এ টুর্নামেন্ট উদ্বোধন করেন অনুষ্ঠানের প্রধান অতিথি উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব মাহাফুজার রহমান মিঠু। সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী অফিসার এসএম নাজিয়া সুলতানা। এতে বিশেষ অতিথি ছিলেন উপজেলা ভাইস চেয়ারম্যান আব্দুর রাজ্জাক। এছাড়া উপস্থিত ছিলেন উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার জাকির হোসেন, প্রাথমিক শিক্ষা অফিসার জাকিরুল হাসান, ক্রীড়া সংস্থার সহ-সভাপতি শাহ্ মোবাশ্বারুল ইসলাম রাজু, বালাপাড়া ইউপি সচিব আকরাম হোসেন, টেপামধুপুর ইউপি সচিব আশরাফ উদ্দিন বাবু প্রমূখ।

Continue Reading
Click to comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *