কাউনিয়ায় বঙ্গবন্ধু গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টে চ্যাম্পিয়ন সারাই ইউনিয়ন

0


মিজান কাউনিয়া: জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট (অনুর্ধ্ব-১৭)’র ফাইনাল খেলা ও পুরুস্কার বিতরণ অনুষ্ঠিত হয়েছে। যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের উদ্যোগে ও ক্রীড়া পরিদপ্তরের সার্বিক সহযোগিতায় উপজেলা পর্যায়ে এ টুর্নামেন্টের আয়োজন করে রংপুরের কাউনিয়া উপজেলা প্রশাসন।

উৎসব মূখোর পরিবেশে অনুষ্ঠিতব্য টুর্নামেন্টের ফাইনাল খেলা মঙ্গলবার (১৮ সেপ্টেম্বর) বিকেলে কাউনিয়া মোফাজ্জল হোসেন মডেল উচ্চ বিদ্যালয় মাঠে ১নং সারাই ইউনিয়ন ফুটবল দল (অনুর্ধ্ব-১৭) ও ২নং হারাগাছ ইউনিয়ন ফুটবল দল (অনুর্ধ্ব-১৭) অংশগ্রহন করে নির্ধারিত সময়ে গোলশূণ্য হওয়ায় ট্রাইফিগারে ৫-৬ গোলে ১নং সারাই ইউনিয়ন ফুটবল দল (অনুর্ধ্ব-১৭) বিজয়ী হয়।

উপজেলার মোট ৬টি ইউনিয়নসহ ১টি পৌরসভা ও উপজেলা পরিষদ নিয়ে ৮টি দল পর্যায়ক্রমে এ টুর্নামেন্টে অংশগ্রহন করে। হাজারো ফুটবলপ্রেমী মানুষের উপস্থিতিতে আয়োজিত অনুষ্ঠানের প্রধান অতিথি ছিলেন উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব মাহাফুজার রহমান মিঠু। সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী অফিসার এসএম নাজিয়া সুলতানা। এতে বিশেষ অতিথি ছিলেন উপজেলা ভাইস চেয়ারম্যান আব্দুর রাজ্জাক। এছাড়া উপস্থিত ছিলেন উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার জাকির হোসেন, ক্রীড়া সংস্থার সহ-সভাপতি শাহ্ মোবাশ্বারুল ইসলাম রাজু, সারাই ইউপি চেয়ারম্যান আশরাফুল ইসলাম, বালাপাড়া ইউপি চেয়ারম্যান আনছার আলী, হারাগাছ ইউপি চেয়ারম্যান রাকিবুল হাসান পলাশ প্রমূখ। পরে পুরুস্কার বিতরণ করেন অতিথিবৃন্দ।

Leave A Reply

Pinterest
Print