কাউনিয়া উপজেলা মাসিক আইন-শৃংখলা ও সমন্বয় সভা

0


কাউনিয়া প্রতিনিধিঃ রংপুরের কাউনিয়া উপজেলা আইন-শৃংখলা কমিটি এবং সন্ত্রাস ও নাশকতা প্রতিরোধ কমিটির মাসিক সভা বুধবার (১৯ সেপ্টেম্বর) বেলা ১১টায় উপজেলা পরিষদ কনফারেন্স রুমে নির্বাহী কর্মকর্তা এসএম নাজিয়া সুলতানা’র সভাপতিত্বে অনুষ্ঠিত হয়েছে।
সভায় বক্তব্য রাখেন উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব মাহাফুজার রহমান মিঠু, থানা অফিসার ইনচার্জ (ওসি) মামুন অর রশীদ, ভাইস চেয়ারম্যান আব্দুর রাজ্জাক, মহিলা ভাইস চেয়ারম্যান শেফালী খাতুন, ইউপি চেয়ারম্যান এমএ হান্নান, আশরাফুল ইসলাম, মোহাম্মদ হোসেন সরকার, আনছার আলী, শফিকুল ইসলাম, রাকিবুল হাসান পলাশ, ফায়ার সার্ভিস ষ্টেশন ইনচার্জ গোলাম মোস্তফা বাবুল, পল্লী বিদ্যুৎ জোনাল অফিসের ডিজিএম নিশীথ কুমার কর্মকারসহ বিভিন্ন দপ্তরের কর্মকর্তা ও প্রতিনিধিগণ।
এসময় উপজেলায় কালো বাজারে রেলের টিকিট বিক্রি, পল্লী বিদ্যুৎ ও টেলিফোন এর ভুতরে বিল ও ভ্রাম্যমান অভিযান. ছিচকে চুরি, ছিনতাই, ক্রিকেট জুয়া, বাল্যবিয়ে ও যৌন হয়রানী, মাদক সেবন ও বিক্রয় বৃদ্ধি, কসাইখানা ও শৌচাগার নির্মান, হাসপাতালে চিকিৎসক সংকট ও অব্যবহারকৃর্ত যন্ত্রপাতি এবং সেবার মানসহ বিভিন্ন বিষয় বক্তব্যে উঠে আসে। পরে সভার সভাপতি উপজেলায় আইন-শৃংখলা স্বাভাবিক রাখতে পুলিশ প্রশাসনসহ সকলের সার্বিক সহযোগিতা কামনা করেন।
অপরদিকে কাউনিয়া উপজেলা পরিষদ মাসিক সভা উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব মাহাফুজার রহমান মিঠু’র সভাপতিত্বে অনুষ্ঠিত হয়। এতে বক্তব্য রাখেন উপজেলা নির্বাহী কর্মকর্তা এসএম নাজিয়া সুলতানাসহ বিভিন্ন দপ্তরের কর্মকর্তা ও জনপ্রতিনিধিবৃন্দ। এছাড়াও পর্যায়ক্রমে উপজেলা গ্রাম আদালত ব্যবস্থাপনা কমিটি ও উপজেলা আইসিটি কমিটি এর সভা অনুষ্ঠিত হয়। এসময় গত সভার কার্যবিবরণী পাঠ ও অনুমোদন করা হয়।

Leave A Reply

Pinterest
Print