কালীগঞ্জে ওসি আলম চাদঁ যোগ দেয়ার পর স্বস্তিতে সাধারন মানুষ

0

oc alam chandকালীগঞ্জ থানার অফিসার ইনচার্জ মো. আলম চাদঁ।

মনিরুল আলম, কালীগঞ্জ (গাজীপুর) প্রতিনিধি: গাজীপুরের কালীগঞ্জ উপজেলার বিভিন্ন এলাকায় আগে যেখানে দিনে-রাতে প্রায় দিনই কোথাও না কোথাও চুরি, ছিনতাই, ডাকাতি হয়ে থাকতো সেখানে ওসি মো. আলম চাদঁ দ্বায়িত্ব নেওয়ার পর থেকে ওই এলাকার প্রতিটি গ্রাম, পাড়া, মহলা, দোকান পাট, ব্যাবসা প্রতিষ্টান সহ সকল স্থানের বাসিন্দাদের নির্ভয়ে ও স্বস্তিতে দিন কাটাচ্ছে এবং চুরি, ডাকাতি, ছিনতাই নেই বলে জানিয়েছেন এলকাবাসি।
উপজেলার বিভিন্ন জায়গা ঘোরে এবং সকল পেশার নারী পুরুষের সাথে কথা বললে সবাই বলে, ”তিনি এক জন দক্ষ অফিসার। সেজন্য এলাকায় চুরি, ছিনতাই, ডাকাতি বর্তমানে নেই।” এমনই এক শান্তির বর্ণনা উঠে আসে।
ওসি মো.আলম চাদঁ যোগ দেওয়ার আগে যেখানে প্রতিদিনই ওই এলাকার কোথাও না কোথাও চুরি, ছিনতাই, ডাকাতি হয়েই থাকতো এমনকি এক এক রাতে তিন-চার বাড়ীতে চুরি, ডাকাতি হয়েছে। এখন ওই অঞ্চলের সকল পেশার মানুষ স্বস্তিতে দিন কাটাচ্ছে ।
এ বিষয়ে ওসি মো. আলম চাদঁ বলেন, তিনি বিভিন্ন গোয়েন্দা সংস্থা, কমিনিটি পুলিশ, গ্রাম পুলিশ, এলাকার গন্যমান্য ব্যাক্তিবর্গ, থানার দক্ষ সেকেন্ড অফিসার এস আই মো. নাজমুল, এস আই মো. গোলাম মাওলা, এস আই মো. শফিক এবং এ এস আই মো.সুলতানের সহযোগিতায় রাত-দিন অক্লান্ত পরিশ্রম করে কালীগঞ্জের প্রতিটি গ্রাম, পাড়া মহল্লা , ঘর বাড়ী, দোকান পাট, ব্যাবসা প্রতিষ্ঠানসহ সকল পেশার মানুষের শান্তি ফিরিয়ে দিয়ে আমি খুব গর্ববোধ করতেছি। সবার সহযোগিতা নিয়ে এই থানায় দায়িত্ব কর্তব্য পালন করতে চাই।”

Leave A Reply