কালীগঞ্জে স্ত্রী হত্যার দুই দিনপর স্বামী গ্রেফতার

0

কালীগঞ্জ (গাজীপুর)প্রতিনিধি: গাজীপুরের কালীগঞ্জ পৌর এলাকার গত মঙ্গলবার রাত্র সাড়ে নয়টায় খোরশেদ আলীর বাড়ী থেকে আতাউল্লার স্ত্রী আছমা বেগম (৩২) কে ধারালো অস্ত্র দিয়ে গলা কেটে হত্যা করে, ঘরে তালা দিয়ে পালিয়ে যায় ।
লাশ উদ্ধার করে থানা পুলিশ ময়না তদন্তের শেষে, নিহতের লাশ বুধবার স্বামীর বাড়ীতে দাফন করা হয়। নিহতের ভাই জলিল বাদী হয়ে থানায় একটি হত্যা মামলা দ্বায়ের করেন যার নং-(৭) অবশেষে দুইদিন পর স্বামী আটক।
থানা সূত্রে জানাযায়, পৌর এলাকায় সরকারী হাসপালের পাশ্বে গত সোমবার (১১ই জুলাই) রাত্র কোন এক সময় খোরশেদ আলীর বাড়ীর ভাড়াটিয়া পৌর এলাকার বরনগর গ্রামের মৃত আজমত আলীর(আরজু)র ছেলে ঘাতক স্বামী আতাউল্লাহর এক সস্তানের জননী এর ২য় স্ত্রী লক্ষ্মীপুর জেলার বিজয় নগর গ্রামের ফয়েজ আহম্মেদ মেয়ে আছমা বেগমকে পারিবারিক কলহের জের ধরে ধারালো অস্ত্র দিয়ে গলা কেটে হত্যা করে। ঘাতক নরপশু স্বামী আছমা বেগমকে হত্যা শেষে ঘরে তালা দিয়ে পালিয়ে গেলেও। দুইদিন পর গত বুধবার বিকালে পৌর এলাকার বালীগাঁ নামক স্থান থেকে আসামী আতাউল্লাহ (৪০)কে আটক করা হয়।
এবিষয়ে কালীগঞ্জ থানার এসআই শফিক এর সাথে যোগাযোগ করা হলে তিনি জানান, গোপন সংবাদের ভিত্তিতে খবর পেয়ে আমরা বালিগাঁও নামক স্থান থেকে অভিযান চালিয়ে আসামীকে আটক করতে সক্ষম হয়েছি। আসামীকে বৃহস্পতিবার দুপুরে গাজীপুর কোর্টে পেরণ করা হয়েছে বলে জানান তিনি।

Leave A Reply