কালীগঞ্জে ০৮টি দোকান আগুনে পুড়ে ছাই

0

লালমনিরহাট প্রতিনিধিঃ লালমনিরহাট জেলার কালীগঞ্জ উপজেলায় ওরিয়েন্ট টেইলার্স থেকে সটসারকিট এ আগুনের ঘটনায় ০৮ টি দোকান পুড়ে ছাই হয়েছে। এতে ১টি কাপড়ের দোকান, ১টি টেইলার্স এর দোকান ২টি ইলেক ট্র নিক্, ১টি কম্পিউটার ও ফটোকপি ও ১টি জুতার দোকান,১টি হার্ডওয়্যার দোকান,ও ১টি ফলের দোকান, পুড়ে প্রায় ১ কোটি টাকার ক্ষয়-ক্ষতি হয়েছে বলে ক্ষতিগ্রস্তরা জানিয়েছেন।
মঙ্গলবার রাত ২টার দিকে উপজেলার কালীগঞ্জ বাজারে এ অগ্নিকাণ্ডের ঘটনাটি ঘটে। ক্ষতিগ্রস্তরা হলেন, কাপরের দোকানোর মালিক মাধব চন্দ্ররায়, টেইলার্স দোকান মালিক রবিউল ইসলাম, জুতার দোকানদার মনিরুজ্জামান মনির, কসমেডিক দোকানদার এরশাদ হোসেন, লাইবেরী দোকানদার জনি মিয়া , ২ ইলেকটিক দোকানদার মালিক বিপ্লব মিয়া ও মুছা মিয়া , হার্ডয়্যার দোকানদার সাদেকুল ইসলাম । এ বিষয়ে ঘটনার প্রত্যক্ষদর্শী আতেব আলী ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, আমি রাতের বেলা চায়ের দোকান করি। এ সময় দেখতে পাই ওরিয়েন্ট টেইলাসের।

সামনে আগুন। তখন হঠাৎই কাপড়ে ভিতর আগুন লেগে যায়। আমরা কয়েজন আগুন নেভানোর চেষ্টা করি। তবে সেই আগুন দ্রুত পুরো দোকানে লেগে যায়। তাই আমরা তাৎক্ষনিক কালীগঞ্জ ফায়ার সার্ভিসকে খবর দেই। এরই মধ্যে আগুন ছড়িয়ে পরে পাশের কাপড়, কসমেডিক ও কম্পিউটারসহ আরো ৬টি দোকানে। ফায়ার সার্ভির এসে স্থানীয় সহযোগীতায় আগুন নিয়ন্ত্রণে আনলেও ওই ৮টি দোকানের মালামাল টাকা পয়সা সব আগুনে পুড়ে ছাই হয়ে যায়। তাদের আর কোন কিছুই বাঁচাতে পারেনি। এ বিষয়ে কালীগঞ্জ ফায়ার ষ্টেশনের দ্বায়িত্বরত লিডার আব্দুর রহমান প্রধান ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, আমরা প্রাথমিক ভাবে জানতে পারি রবিউল এর টেইলার্স দোকানের সটসারকিট থেকে এ অগ্নিকাণ্ডের ঘটনাটি ঘটে। এতে ওই ৮টি দোকান পুড়ে প্রায় ১ কোটি টাকার ক্ষতি হয়েছে বলে ক্ষতিগ্রস্ত দোকান মালিকদের সাথে কথা বলে জানা গেছে।

Leave A Reply

Pinterest
Print