কালীগঞ্জ উপজেলার ভাইস চেয়ারম্যান আটক

0

কালীগঞ্জ উপজেলার ভাইস চেয়ারম্যান আটককালীগঞ্জ প্রতিনিধি : গাজীপুর কালীগঞ্জ উপজেলার পরিষদের ভাইস চেয়ারম্যান, আওয়ামী লীগ নেতা শিল্পপতি মো. আমজাদ হোসেন স্বপনকে রাজধানীর উত্তরার একটি জুয়ার আসর থেকে প্রায় ৩ লাখ টাকাসহ আটক করেছে উত্তরা পশ্চিম থানা পুলিশ। এ সময় আরো ৫১ জন জুয়ারিকে আটক করা হয়। মঙ্গলবার দিবাগত রাতে জুয়া খেলাকালীন সময় তাদেরকে আটক করে পুলিশ।

কালীগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. আবদুল গণি ভূঁইয়া  জানান, স্বপন বর্তমানে উপজেলা আওয়ামী লীগের প্রচার সম্পাদক, শিল্পপতি এবং উপজেলার পরিষদের ভাইস চেয়ারম্যান। নিজ এলাকা কালীগঞ্জ ছাড়াও ঢাকার উত্তরা ও বনশ্রীতে তার বাড়ি রয়েছে।

উত্তরা পশ্চিম থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. আলী হোসেন উত্তরার ৭ নম্বর সেক্টরের ৩৫ নম্বর রোডের বৃটিশ হোমস নামের ১৯ নম্বর বাড়ির নিচতলা থেকে মঙ্গলবার দিবাগত রাতে জুয়া খেলাকালীন সময় তাদেরকে আটক করে উত্তরা পশ্চিম থানা পুলিশ।

এ ব্যাপারে উত্তরা জোনের সহকারী পুলিশ কমিশনার মোহাম্মদ সোহেল রানা এ ঘটনার সত্যতা স্বীকার করে জানান, গোপন সংবাদের ভিত্তিতে পুলিশ ওই স্থানে অভিযান চালায়। আমজাদ হোসেন স্বপনসহ মোট ৫২ জুয়ারিকে আটক করা হয়। এ সময় ওয়ান টেন জুয়া খেলার ২ লাখ ৮৩ হাজার ৪ শত ৯৫ টাকা ও জুয়া খেলার সামগ্রী উদ্ধার করা হয়েছে।

Leave A Reply

Pinterest
Print