কিশোরগঞ্জে ট্রেনে কাটা পড়ে এক যুবকের মৃত্যু

0

nihoto pic 2

মোঃ এখলাছ উদ্দিন (রিয়াদ), কিশোরগঞ্জ প্রতিনিধি

জেলার বড়ইতলা এলাকায় ঢাকাগামী ঈশাখাঁ এক্সপ্রেস ট্রেনে কাটা পড়ে ওয়জে করুনি (২৫) নামে এক যুবকের মৃত্যু হয়েছে। আজ বুধবার দুপুর ১২ টার দিকে এ ঘটনাটি ঘটে। ওয়জে করুনি কিশোরগঞ্জ সদর উপজেলার কর্শাকড়িয়াইল ইউনিয়নের কানকাটি গ্রামের পূর্বপাড়ার ইজ্জত আলীর ছেলে। তিনি মানসকি ভারসাম্যহীন ছিলেন।

এলাকাবাসী ও কিশোরগঞ্জ রেলওয়ে পুলশি সূত্রে জানা যায়, ওয়জে করুনি আগে থেকেই রেলে মাথা দিয়ে শুয়ে চিলেন। এ সময় ময়মনসিংহ থেকে ঢাকাগামী ঈশাখাঁ এক্সপ্রেস ট্রেন বড়ইতলা এলাকায় তার মাথার উপর দিয়ে অতক্রিম করে। তখন তার শরিল থেকে মাথা আলাদা হয়ে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। সে সময় তাকে এক নজর দেখতে ছোট-বড় সাধারণ মানুষের বীড় জমে।

এ ব্যাপারে কর্শাকড়িয়াইল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান কামাল উদ্দিনের সাথে কথা বলললে তিনি জানান, ওয়জে করুনি মানসকি ভারসাম্যহীন ছিলেন। তাই এ কাজটা কারোও না জানিয়ে করেছে। তবে এ কাজ করার আগে তার পরিবারের সাথে তার কোন ঝগড়া হয়েছে কিনা তা এখনো জানা যায় নি।

কিশোরগঞ্জ রেলওয়ে থানার ইনর্চাজ (ওসি) সুবাস কান্তি দাসের সাথে ফোনে কথা বললে তিনি জানান, লাশটি উদ্দার করে তার পরিবারের হাতে হস্থান্তর করা হয়েছে। তবে তার পরিবার বলেছে কিছুদিন যাবত ছেলেটি ভারসাম্যহীন ভাবে চলা ফেরা করে আসছে। তাই তার কোন ময়না তদন্ত বা কোন মামলা করা হবে না।

Leave A Reply

Pinterest
Print