কুমিল্লায় কন্টেইনারবাহী ট্রেনের চাকা লাইচ্যুত চট্টগ্রামের সাথে সারা দেশের ট্রেন যোগাযোগ বন্ধ

0
 কুমিল্লা প্রতিনিধি:  কুমিল্লায় কন্টেইনারবাহী ট্রেনের একটি বগি লাইনচ্যুত হয়েছে। এতে করে চট্টগ্রামের সঙ্গে সারা দেশের ট্রেন চলাচল বন্ধ রয়েছে। শুক্রবার সকাল পৌনে নয়টার দিকে জেলার লাকসাম ও লালমাই স্টেশনের মাঝামাঝি হরিশ্বর এলাকায় এ ঘটনা ঘটে।
লাকসাম রেলওয়ে জংশনের লোকোসেড ইনচার্জ কাজী মো. মিজানুর রহমান জানান, শুক্রবার সকাল আটটা ৪০ মিনিটে চট্টগ্রাম থেকে ঢাকাগামী মালবাহী ট্রেনটির একটি বগি কুমিল্লার লাকসাম রেলওয়ে জংশন ও সদর দক্ষিণের লালমাই রেলওয়ে স্টেশনের হরিশ্বওরের মাঝামাঝি এলাকায় লাইনচ্যুত হয়ে যায়। এতে চট্টগ্রামের সঙ্গে সারা দেশের রেল যোগাযোগ বন্ধ হয়ে যায়। বেলা সাড়ে ১০টার দিকে লাকসাম রেলওয়ে জংশন থেকে উদ্ধারকারী ট্রেন রওনা হয়েছে।
এদিকে কুমিল্লা রেলওয়ে স্টেশনের সহকারী স্টেশন মাস্টার মো. আবু তাহের জানান, এ ঘটনায় সিলেট থেকে চট্টগ্রামগামী জালালাবাদ এক্সপ্রেস ট্রেনটি কুমিল্লা স্টেশনে আটকা পড়েছে।
বেলা সোয়া ১২টায় ঘটনাস্থল থেকে কুমিল্লা রেলওয়ে প্রকৌশলী মো. মোস্তাফিজুর রহমান মুঠোফোনে  জানান, উদ্ধার কাজ চলছে, দুপুর দুইটার মধ্যে চট্টগ্রামের সাথে সারা দেশের রেল যোগাযোগ স্বাভাবিক হতে পারে।

Leave A Reply

Pinterest
Print