কুমিল্লায় দৈনিক বজ্রশক্তির ৪র্থ বর্ষপূর্তি উদযাপিত

0

নিজস্ব প্রতিনিধি, কুমিল্লা: কুমিল্লা জেলার সদর দক্ষিণ উপজেলায় জাঁকজমকপূর্ণভাবে সন্ত্রাস, জঙ্গিবাদ, ধর্মব্যবসা ও সমস্ত অন্যায়-অবিচারের বিরুদ্ধে বলিষ্ঠ কণ্ঠস্বর দৈনিক বজ্রশক্তি পত্রিকার ৪র্থ বর্ষপূর্তি উদযাপন করা হয়েছে। শনিবার বেলা ৩ টায় বাংলাদেশ মুক্তিযোদ্ধা সংসদ- সদর দক্ষিণ এর কুমিল্লা কার্যালয়ে অনুষ্ঠানটি আয়োজিত হয়।
হেযবুত তওহীদের কুমিল্লা জেলা সভাপতি মিজানুর রহমান সরকারের সভাপতিত্বে ও দৈনিক বজ্রশক্তি এবং জেটিভি অনলাইনের বিশেষ প্রতিনিধি ওমর ফারুকের সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ স্বেচ্ছাসেবক লীগের কেন্দ্রীয় কমিটির সহ-সভাপতি ও সদর দক্ষিণ উপজেলা ভাইস চেয়ারম্যান আব্দুল হাই বাবলু। বিশেষ অতিথি ছিলেন- কুমিল্লা সদর দক্ষিণ উপজেলার সহকারি মুক্তিযোদ্ধা কমান্ডার আব্দুস সাত্তার, কুমিল্লা মহানগর দক্ষিণের স্বেচ্ছাসেবক লীগ নেতা আনিসুর রহমান, স্বেচ্ছাসেবক লীগের সিনিয়র সদস্য আবুল কালাম প্রমুখ। এছাড়াও অনুষ্ঠানে স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ, সাংবাদিক, মুক্তিযোদ্ধা, সমাজকর্মী ও রাজনৈতিক ব্যক্তিগণ উপস্থিত ছিলেন।
অনুষ্ঠানে মুখ্য আলোচক ছিলেন দৈনিক বজ্রশক্তির নির্বাহী সম্পাদক এবং হেযবুত তওহীদের কেন্দ্রীয় কমিটির যুগ্ম সাধারণ সম্পাদক শফিকুল আলম উখবাহ। তিনি তার বক্তব্যে বাংলাদেশের বর্তমান পরিস্থিতিতে জঙ্গিবাদ, সন্ত্রাসবাদ, সম্প্রদায়িকতা ও ধর্মব্যবসার নেতিবাচক প্রভাবগুলো নিয়ে আলোচনা করেন। তিনি বলেন, দেশের জনগণের মধ্যে সর্বপ্রকার অন্যায়-অবিচারের বিরুদ্ধে সচেতনতা সৃষ্টিতে দৈনিক বজ্রশক্তি তার জন্মলগ্ন থেকে কাজ করে যাচ্ছে। সম্প্রতিক বছরগুলোতে এ ক্ষেত্রে দৈনিক বজ্রশক্তির ভ‚মিকা অপরিসীম। তিনি আরও বলেন, দেশের অন্যান্য পত্রিকা থেকে দৈনিক বজ্রশক্তির কিছু বিশেষ পার্থক্য রয়েছে। এটি কোনো বাণিজ্যিক পত্রিকা নয়। এটি একটি আদর্শিক পত্রিকা। সমাজে বিরাজমান যাবতীয় অন্যায়, অবিচার ও অসত্য, জঙ্গিবাদ, সন্ত্রাসবাদ ও অপরাজনীতির বিরুদ্ধে মানুষকে সচেতন করার জন্য পত্রিকাটি নিঃস্বার্থ ও নিরলসভাবে কাজ করে থাকে। দৈনিক বজ্রশক্তির এ জনকল্যাণমূলক কার্যক্রমে সকলকে ঐক্যবদ্ধভাবে সহযোগিতার আহŸান জানান তিনি।
অনুষ্ঠানের প্রধান অতিথি আব্দুল হাই বাবলু বলেন, “সন্ত্রাস, জঙ্গিবাদ ইত্যাদির বিরুদ্ধে জনগণকে সচেতন করার লক্ষ্যে দৈনিক বজ্রশক্তি পত্রিকা ও হেযবুত তওহীদ আন্দোলন মাঠে-ময়দানে কাজ করে যাচ্ছে। সমৃদ্ধ বাংলাদেশ গঠনে আপনাদের কর্মকাÐকে আমি স্বাগত জানাচ্ছি এবং আপনাদের পথচলাকে সুগম করতে সার্বিক সহযোগিতার আশ্বাস দিচ্ছি।”
এছাড়াও অনুষ্ঠানে আগত অন্যান্য বক্তারা দৈনিক বজ্রশক্তির বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশন ও পত্রিকাটির জনকল্যাণমূলক কার্যক্রমের ভ‚য়সী প্রশংসা এবং এর সর্বাঙ্গীন উন্নতি ও সমৃদ্ধি কামনা করেন। সবশেষে কেক কাটার মাধ্যমে অনুষ্ঠানের সমাপ্তি ঘটে।

Leave A Reply