কুষ্টিয়ায় ব্যাপক উৎসাহ উদ্দীপনার মধ্য দিয়ে বজ্রশক্তির ২য় প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন

0

kk

আলীফ আজগর সবুজ, কুষ্টিয়া: “অন্যায়ের বিরুদ্ধে বলিষ্ঠ কণ্ঠস্বর ” এই প্রতিপাদ্যকে সামনে রেখে কুষ্টিয়ায় ব্যাপক উৎসাহ উদ্দীপনা আর জমকালো আযোজনের মধ্য দিয়ে ধর্মীয় সংস্কার মূলক অরাজনৈতিক আন্দোলন হেযবুত তাওহীদের মুখপাত্র জাতীয় দৈনিক বজ্রশক্তি পত্রিকার ২য় প্রতিষ্ঠা বার্ষিকী পালিত হলো ।
২রা ডিসেম্বর বিকেল তিনটায় কুষ্টিয়া সার্কিট হাউজস্থ বজ্রশক্তির ব্যুরো কার্যালয়ে স্থানীয় ও জাতিয় পর্যায়ের প্রায় অর্ধশত প্রিন্ট এবং ইলেকট্রনিক মিডিয়ার প্রকাশক, সম্পাদক ও সাংবাদিক সহ সমাজের বিভিন্ন স্তরের রাজনৈতিক নেতা কর্মী, চাকুরীজীবি, পেশাজীবি ও প্রথিত যশা সাংস্কৃতিক ব্যাক্তিবর্গের উপস্থিতিতে এ অনুষ্ঠান উৎযাপিত হয়।
দৈনিক বজ্রশক্তির নিজস্ব প্রতিনিধি ও হেযবুত তাওহীদের কুষ্টিয়া জেলা আমির শাহারুল ইসলামের সভাপতিত্বে প্রতিষ্ঠা বার্ষিকী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কুষ্টিয়া শহর আওয়ামীলীগের সাধারন সম্পাদক আতাউর রহমান আতা ।
বিশেষ অতিথি হিসাবে বক্তব্য রাখেন বজ্রশক্তির সহ সম্পাদক ও হেযবুত তাওহীদের খুলনা বিভাগিয় আমির শেখ মনিরূল ইসলাম। এ সময় তিনি বলেন ইরাক সিরিয়া আফগানিস্থান ও লিবিয়ার মত বাংলাদেশকেও অস্থিতিশীল করার জন্য দেশী বিদেশী চক্রান্ত চলছে। সরকারের একার পক্ষে এই ষড়যন্ত্র রুখে দেওয়া সম্ভব না ।এর জন্য প্রয়োজন সর্বস্থরের মানুষের গনসচেতনতা ও সহযোগিতা । এই লক্ষ্য ও উর্দ্দেশ্য অর্জনের জন্য নিস্বার্থভাবে কাজ করে যাচ্ছে হেয্বুত তাওহীদ ও বজ্রশক্তি পত্রিকা ।
তিনি আরো বলেন, সংবাদপত্র হচ্ছে চলমান ইতিহাসের চালিকা শক্তি। সংবাদপত্র হচ্ছে সমাজের দর্পণ এই দর্পণে যেমন সমাজের রুপ প্রকাশ পায় তেমন সমাজের ন্যায় সুবিচার ও শান্তি প্রতিষ্ঠায় এর রয়েছে বিশেষ ভুমিকা । আজ সারা বিশ্বে অন্যান্য রাষ্ট্র গুলোর ন্যায় আমাদের প্রিয়
বাংলাদেশ ও জঙ্গি হুমকির মুখে প্রতিত হয়েছে। আজ যে সংকট আমাদে সামনে উপস্থিত হয়েছে তা থেকে বাঙ্গালী জাতিকে রক্ষার জন্য সকল প্রকার দলাদলী ও বিভেদের উর্দ্ধে গিয়ে আমাদেরকে সকল প্রকার ধর্ম ব্যবসা অপরাজনিতি ও জঙ্গিবাদের বিরুদ্ধে নিস্বার্থভাবে কাজ করতে হবে। জঙ্গিবাদ সমস্যা সমাধানের জন্য প্রশাসনিক শক্তির পাশাপাশি একটি সঠিক আদর্শও লাগবে। সেই আদর্শটি তুলে ধরেছেন টাঙ্গাইলের ঐতিহ্যবাহী পন্নি পরিবারের সন্তান হেযবুত তাওহীদ আন্দোলনের প্রতিষ্ঠাতা এমামুযযামান জনাব মোহাম্মদ বায়াজীদ খান পন্নী । তার লেখনির মাধ্যমে সেই আদর্শকে নিরলস ভাবে জাতির সামনে উপস্থাপন করে যাচ্ছে দৈনিক বজ্রশক্তি। দৈনিক বজ্রশক্তির এই কর্মপ্রচেষ্ঠাকে সাফল্য মন্ডিত করার জন্য তিনি সকলের উদ্দেশ্যে আহবান জানান।

অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তেব্য কুষ্টিয়ার শহর আওয়ামীলীগের সাধারন সম্পাদক আতাউর রহমান আতা দৈনিক বজ্রশক্তি এবং হেযবুত তাওহীদ আন্দোলনের এই নিস্বার্থ কর্মপ্রচেষ্টাকে সাধুবাদ জানান এবং এই কাজের সর্বাঙ্গীন মঙ্গল কামনা করেন। এছারার বিশেষ অতিথির বক্তেব্য কুষ্টিয়া শহর আাওয়ামীলীওে যুগ্ন সাধারন সম্পাদক মীর রেজাউল ইসলাম বাবু দৈনিক বজ্যশক্তি ও হেযবুত তাওহীদ আন্দোনের জঙ্গিবাদ বিরোধী কর্মপ্রচেষ্ঠার সাথে একাত্মতা পোষন করেন এবং এই কাজকে বেগবান করার জন্য সর্বাত্তক সহযোগিতার আস্বাস দেন।
বত্তব্য শেষে কেক কেটে ও মিষ্টি মুখ করে অনুষ্ঠানের সমাপ্তি ঘোষনা করেন।

Leave A Reply

Pinterest
Print