কুড়িগ্রামের দুর্গাপুরে ফ্রি-মেডিকেল ক্যাম্প অনুষ্ঠিত

0

শাহ্ আলম, কুড়িগ্রাম: কুড়িগ্রামের উলিপুর উপজেলার পাঁচপীর ডিগ্রি কলেজ মাঠে নাসিমা বানু স্মৃতি সংসদের আয়োজনে দিনব্যাপি ফ্রি মেডিকেল ক্যাম্প অনুষ্ঠিত হয়েছে ।
শুক্রবার সকালে এ ক্যাম্পটির উদ্বোধন করেন প্রধানমন্ত্রীর সাবেক স্বাস্থ্য উপদেষ্টা ডা: প্রফেসর সৈয়দ মো: মোদাচ্ছের আলী। এ সময় বক্তব্য রাখেন জেলা প্রশাসক মোছা: সুলতানা পারভীন, কুড়িগ্রাম জেলা পরিষদ চেয়ারম্যান ও সাবেক এমপি মো: জাফর আলী, সিভিল সার্জন ডাঃ এসএম আমিনুল ইসলাম ও নাসিমা বানু স্মৃতি সংসদের সভাপতি শাহানা পারভীন। এ সময় উপস্থিত ছিলেন উলিপুর উপজেলা নির্বাহী অফিসার মোঃ শফিকুল ইসলাম সহকারি কমিশনার (ভুমি) মর্তুজা আল মুহিত, পাঁচপীর ডিগ্রি কলেজের অধ্যক্ষ মোঃ নুরুল আমিন সরকার প্রমুখ।
নাসিমা বানু স্মৃতি সংসদের সভাপতি শাহানা পারভীনের উদ্যোগে চক্ষু বিভাগে মোট ২২ জনের একটি টিম প্রায় ৫০০ জন রোগীকে পরিক্ষা নিরিক্ষা ও ঔষুধ পত্র বিনামূল্যে বিতরন করেন। অপরদিকে ৩ জন মেডিসিন বিশেষজ্ঞ ডাক্তার তিনটি বুথের মাধ্যমে প্রায় ৬০০ জন নারী-পুরুষকে বিভিন্ন পরিক্ষা, চিকিৎসাপত্র ও ঔষুধ প্রদান করেন। আয়োজনটির সম্বন্বয় করেন প্রকৌশলী শফিক রহমান ও রেডিও চিলমারীর ভারপ্রাপ্ত কর্মকর্তা বশির আহমেদ। এ ক্যাম্পেইনে স্থানীয় রাজনৈতিক নেতা ওমর ফারুক মঙ্গা ও পাঁচপীর ডিগ্রি কলেজ কর্তপক্ষ সহযোগিতা প্রদান করে।

Leave A Reply