কুড়িগ্রামের ফুলবাড়ী সীমান্তে অবৈধ অনুপ্রবেশর দায়ে নারী-শিশুসহ ১৯ জনকে আটক করেছে বিজিবি

0

কুড়িগ্রাম প্রতিনিধি: কুড়িগ্রামের ফুলবাড়ী উপজেলার ধর্মপুর সীমান্ত দিয়ে ভারত থেকে বাংলাদেশে অবৈধ অনুপ্রবেশের দায়ে নারী-শিশুসহ ১৯ বাংলাদেশীকে আটক করে পুলিশে সোপর্দ করেছে বিজিবি।
বৃহস্পতিবার দুপুরে আটককৃতদের নামে অবৈধ অনুপ্রবেশের দায়ে পাসপোর্ট আইনে মামলা দিয়ে আদালতে প্রেরণ করেছে ফুলবাড়ী থানা পুলিশ।
আটককৃতদের মধ্যে ৭ জন শিশু, ৬ জন নারী ও ৬ জন পুরুষ রয়েছে। তাদের বাড়ী কুড়িগ্রাম জেলার ফুলবাড়ী উপজেলার পূর্ব চন্দ্রখানা ও মধ্য রাবাইটারী এবং নাগেশ্বরী উপজেলার ধনী গাগলা গ্রামে।
জানা গেছে, আটককৃতরা ভারত-বাংলাদেশের দালালের মাধ্যমে সীমান্ত পাড়ি দিয়ে র্দীঘদিন ধরে ভারতের হরিয়ানা রাজ্যে ইটভাটায় কাজ করছিলো। ভারত থেকে পূণরায় দালালের মাধ্যমে অবৈধভাবে বাংলাদেশে প্রবেশের সময় বিজিবি তাদের আটক করে।
পুলিশ ও বিজিবি সুত্র জানায়, বুধবার রাত ১০ টার দিকে ভারত থেকে বাংলাদেশে অনুবেশের সময় ফুলবাড়ী উপজেলার ধর্মপুর সীমান্তে বিজিবি একটি টহলদল আন্তজার্তিক মেইন পিলার ৯৪৩ এর সাব পিলার নং ৩ এসের পাশ থেকে তাদেরকে আটক করে।
ফুলবাড়ী থানার অফিসার ইনচার্জ খন্দকার ফুয়াদ রুহানী জানান, আটককৃতদের বিরুদ্ধে পাসপোর্ট আইনে অবৈধ অনুপ্রবেশের দায়ে মামলা দিয়ে কুড়িগ্রাম চীফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট কোর্টে প্রেরণ করা হয়েছে।

Leave A Reply

Pinterest
Print