Connect with us

কুড়িগ্রাম

কুড়িগ্রাম পৌরসভায় জনপ্রতিনিধিদের নিয়ে মতবিনিময় সভা করেছে হেযবুত তওহীদ

Published

on

বক্তব্য রাখছেন কুড়িগ্রাম পৌর মেয়র মো. আব্দুল জলিল

কুড়িগ্রাম প্রতিনিধি: কুড়িগ্রাম পৌরসভায় জঙ্গিবাদ সন্ত্রাসবাদ ও সাম্প্রদায়ীকতাসহ সকল প্রকার অন্যায় অশান্তির বিরুদ্ধে জনসচেতনতা সৃষ্টির লক্ষ্যে জনপ্রতিনিধি সাংবাদিক মুক্তিযোদ্ধা ও সুশিল সমাজের প্রতিনিধিদের নিয়ে মতবিনিময় সভা করেছে কুড়িগ্রাম জেলা শাখা হেযবুত তওহীদ।
রবিবার (১৪ জানুয়ারী) বেলা ১১টায় কুড়িগ্রাম পৌর সভার হলরুমে হেযবুত তওহীদ সদস্য কামাল হোসেনের সঞ্চালনায় ও জেলা সভাপতি মো. মকবুল হোসাইন এর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে হেযবুত তওহীদের জনসচেতনতামুলক নিঃস্বার্থ কার্যক্রমের সাফল্য কামনা করে বক্তব্য রাখেন কুড়িগ্রাম পৌর মেয়র মো. আব্দুল জলিল।
সারাদেশ ব্যাপী হেযবুত তওহীদের চলমান কার্যক্রম তুলে ধরে উপস্থিত সকলকে জঙ্গিবাদ সন্ত্রাসবাদ ও সাম্প্রদায়িকতাসহ সকল প্রকার অন্যায় অশান্তির বিরুদ্ধে ঐক্যবদ্ধ হওয়ার আহবানে বক্তব্য রাখেন অনুষ্ঠানের মুখ্য আলোচক হেযবুত তওহীদের সাংগঠনিক সম্পাদক আশেক মাহমুদ।
তিনি তার বক্তব্যে বলেন, সন্ত্রাস, জঙ্গিবাদ, সাম্প্রদায়ীকতা, সা¤্রাজ্যবাদী আগ্রাসনসহ নানাবিধ কারণে বর্তমান বিশ্ব পরিস্থিতি টালমাটাল। তাছাড়াও নানাবিধ সঙ্কটে সমাজ আজ আক্রান্ত। ধর্মান্ধতা, অজ্ঞতা, কুপমন্ডুকতা, ধর্মব্যবসা, অপরাজনীতি ইত্যাদির কষাঘাতে সমাজ জর্জরিত। এই অন্যায়পূর্ণ সমাজ ব্যবস্থার অচলায়তন ভেঙ্গে প্রগতিশীল ও নিরাপদ সমাজ নির্মাণের লক্ষ্যে জাতীকে যাবতীয় অন্যায়ের বিরুদ্ধে ঐক্যবদ্ধ করার প্রয়াস চালিয়ে যাচ্ছে টাঙ্গাইল করটিয়ার ঐতিহ্যবাহী জমিদার পন্নী পরিবারের সন্তান জনাব মোহাম্মদ বায়াজীদ খান পন্নীর প্রতিষ্ঠিত অ-রাজনৈতিক আন্দোলন হেযবুত তওহীদ।
অনুষ্ঠানে আমন্ত্রিত অতিথি হিসেবে উপস্থিত থেকে স্বাগত বক্তব্য রাখেন দৈনিক বজ্রশক্তি ও জেটিভি নিউজের রংপুর বিভাগীয় ব্যুরো প্রধান মো. আমিরুল ইসলাম।
সকল পৌর কাউন্সিলরের উপস্থিতিতে অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন প্যানেল মেয়র মাসুদুর রহমান, হেযবুত তওহীদের কুড়িগ্রাম জেলা শাখার সাধারণ সম্পাদক আনোয়ার হোসেন, দৈনিক বজ্রশক্তি ও জেটিভি নিউজের কুড়িগ্রাম জেলা প্রতিনিধি মো. শাহ আলমসহ বিভিন্ন পিন্ট ও ইলেক্ট্রনিক মিডিয়া কর্মী ও বিভিন্ন স্তরের সুধীবৃন্দ।

Continue Reading
Click to comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *