খাগড়াছড়িতে একই রশিতে মা ও শিশুর ঝুলন্ত লাশ উদ্ধার

0

খাগড়াছড়িতে একই রশিতে মা ও শিশুর ঝুলন্ত লাশরামগড়(খাগড়াছড়ি)সংবাদদাতা: খাগড়াছড়ি জেলার মাটিরাঙ্গায় একই রশিতে ঝুলন্ত অবস্থায় মা ও তার এক বছরের শিশু পুত্রের লাশ উদ্ধার করেছে পুলিশ। গতকাল মঙ্গলবার মাটিরাঙ্গা পৌরসভার ৪নং ওয়ার্ডের রমিজ কেরানি পাড়ায় হৃদয়বিদারক এ ঘটনাটি ঘটে।
মাটিরাঙ্গা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) মো: সাহাদাত হেসেন টিটো ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, মঙ্গলবার বিকালে হতভাগ্য মা হোসনে আরা বেগম (২৫) ও তার এক বছরের শিশু পুত্র মো: জাহেদুল ইসলামের লাশ উদ্ধার করে খাগড়াছড়ি জেলা সদর হাসপাতালের মর্গে পাঠানো হয় ময়নাতদন্তের জন্য।
প্রাথমিকভাবে পারিবারিক কলহের জের ধরে এ মর্মান্তিক ঘটনাটি ঘটেছে বলে ধারণা করছে পুলিশ। এদিকে ঘটনার পর থেকে হোসনে আরা বেগমের স্বামী মো. ইয়াছিন, তার বাবা ও ভাই গা ঢাকা দিয়েছেন।
পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, মঙ্গলবার বিকালে ঘরের ভিতর হঠাৎ চিৎকারের শব্দ শুনে হোসনে আরা বেগমের ঝাঁ রাবেয়া আক্তার দৌঁড়ে এসে দেখেন ঘরের দরজা ভেতর থেকে আটকানো। অনেক ডাকাডাকির পরও ভেতর থেকে কোন সাড়া না পেয়ে তিনি প্রতিবেশীদের ডেকে আনেন। প্রতিবেশীরা দরজা ভেঙে ভেতরে প্রবেশ করে দেখেন ঘরের সিলিং থেকে একই রশিতে হোসনে আরা বেগম ও তার এক বছরের শিশু পুত্র জাহেদুল ইসলামের মৃতদেহ ঝুলে আছে। এলাকাবাসীর কাছ থেকে খবরটি পেয়ে মাটিরাঙ্গা থানার পুলিশ ঘটনাস্থলে এসে মা ও শিশু পুত্রের ঝুলন্ত লাশ দুটি উদ্ধার করেন।
স্থানীয় এলাকাবাসী জানান, ৬ বছর আগে ইয়াছিনের সাথে পারিবারিক ভাবেই বিয়ে হয় বেলছড়ি ইউনিয়নের হোসনে আরা বেগমের। বিয়ের পর থেকেই তাদের মধ্যে পারিবারিক কলহ চলে আসছিল। এ নিয়ে একাধিকবার গ্রাম্য সালিশও হয়েছে।
মাটিরাঙ্গা থানার ভারপ্রাপ্ত কর্মকতা(ওসি) মো: সাহাদাত হেসেন টিটো জানান, মৃত্যুর কারণ আত্মহত্যা না কি হত্যা বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে। ময়নাতদন্তের রির্পোট পেলে মৃত্যুর প্রকৃত কারণ জানা যাবে। তিনি জানান, এ ব্যাপারে নিহতের মা ছানোয়ারা বেগম বাদী হয়ে মাটিরাঙ্গা থানায় একটি মামলা দায়ের করেছেন। নিহতের পলাতক স্বামী ইয়াছিনসহ অন্যান্যদের আটকের জন্য তৎপরতা চলছে।

Leave A Reply

Pinterest
Print