খাগড়াছড়ি জেলা পুলিশের ৩ সদস্য বরখাস্ত

0

খাগড়াছড়ি প্রতিনিধি : চাঁদাবাজির অভিযোগে খাগড়াছড়ি জেলা পুলিশের তিন সদস্যকে বরখাস্ত করা হয়েছে। এরা হচ্ছেন ডিস্ট্রিক্ট স্পেশাল ব্রাঞ্চ (ডিএসবি) সদস্য মো. ফিরোজুল ইসলাম, মো. মনিরুজ্জামান ও গোয়েন্দা শাখার (ডিবি) সদস্য মো.হাফিজুর রহমান। পুলিশ সুপার মো. মজিদ আলী জানান, প্রাথমিকভাবে চাঁদাবাজির অভিযোগ প্রমাণিত হওয়ায় তিন পুলিশ সদস্যকে বরখাস্ত করা হয়েছে।

গত বুধবার রাত আনুমানিক ১১টার দিকে পুলিশের এই তিন সদস্য ডিবি পরিচয়ে জেলা শহরের গঞ্জপাড়া এলাকায় মাংপ্রু মারমা নামের এক উপজাতি গৃহবধূর বাড়িতে মাদকদব্য বিক্রি করা হয়, এই অভিযোগে তার স্বামী ক্যাচিং মারমাকে হাতকড়া পরিয়ে ৫০ হাজার টাকা চাঁদা দাবি করে। টাকা না দিলে তাদের থানায় নিয়ে যাওয়ার ভয়ভীতি দেখিয়ে নগদ ২৫ হাজার টাকা আদায় করে ওই ব্যক্তিকে ছেড়ে দেয়।

পরে এ ঘটনা পুলিশ সুপার মো. মজিদ আলীকে জানানো হলে তিনি অভিযোগের ভিত্তিতে অতিরিক্ত পুলিশ সুপার এনায়েত হোসেন মান্নানকে প্রধান করে তিন সদস্য বিশিষ্ট কমিটি গঠন করেন।

কমিটির অন্য দুই সদস্য হলেন- এএসপি হেডকোয়ার্টার কানন কুমার দেবনাথ এবং এএসপি সদর সার্কেল মো. রইছ উদ্দিন। তদন্ত শেষে প্রাথমিকভাবে চাঁদাবাজির অভিযোগ প্রমাণিত হলে তিন পুলিশ সদস্যকে আটক করে বরখাস্ত করা হয়।

Leave A Reply

Pinterest
Print