খিলজি চরিত্রটি আমার জন্য একটা জুয়া ছিল: রণবীর সিং

0
খিলজি চরিত্রটি আমার জন্য একটা জুয়া ছিল: রণবীর সিং

খিলজি চরিত্রটি আমার জন্য একটা জুয়া ছিল: রণবীর সিং

বহুল আলোচিত সঞ্জয় লীলা বানশালির ‘পদ্মাবত’ সিনেমা নানা কাঠখড় পুড়িয়ে আলোর মুখ দেখেছে। ছবিটি মুক্তির পর থেকেই বক্স অফিসেও সাফল্য পেয়েছে । আবার বিভিন্ন চরিত্রে রুপদানকারী অভিনেতা-অভিনেত্রীরাও প্রশংসা পেয়েছেন।

‘পদ্মাবত’ ছবিতে আলাউদ্দিন খিলজি চরিত্রে রূপদানকারী রণবীর সিং বলেছেন, খিলজি চরিত্রটি একটু জুয়া ছিল এবং আমার বিশ্বাস আমি এই জুয়াটি জিতেছি।

ভারতীয় বার্তা সংস্থা আইএএনআস-এর সাথে আলাপকালে ৩২ বছর বয়সী এই তারকা বলেন, যখন আমি পদ্মাবতে অভিনয়ের প্রস্তাব পাই, অনেকেই বলেছিলেন একজন নায়কের অবশ্যই অ্যান্টি-হিরো চরিত্রে রূপদান করা উচিত নয়। আমি কিন্তু এই চ্যালেজঞ্জটা নিয়েছিলাম। এটা সত্যিই আমার জন্য একটা জুয়া ছিল। এবং এখন মনে হচ্ছে, আমি জুয়াটি জিতে গেছি।

সমালোচক আর সেলিব্রিটি- যাঁরা ছবিটি দেখেছেন তাঁরা সবাই ছবিটিতে রণবীরের অভিনয়ের দারুণ প্রশংসা করেছেন এবং বলেছেন, এই ছবিতে তিনি নিশ্চয়ই পুরস্কৃত হবেন। নিজের পারফরমেন্সের বিষয়ে রণবীর বলেন, আমি একটি ঝুঁকি নিয়েছিলাম এবং আমি সফল হয়েছি। এমন সাফল্য পরবর্তীতে আমাকে এ ধরনের ঝুঁকিপূর্ণ আরো চরিত্রে অভিনয় করতে উদ্বুদ্ধ করবে। এমন একটি মাইলস্টোন ছবিতে অভিনয় করতে পেরে আমি দারুণ খুশি এবং নিজেকে আজ পরিপূর্ণ লাগছে।

Leave A Reply

Pinterest
Print