খুলনায় জঙ্গিবাদ বিরোধী মতবিনিময় অনুষ্ঠিত

0

IMG_20160828_194451খুলনা প্রতিনিধি: ”পাশ্চাত্য সাম্রাজ্যবাদী শক্তিই জঙ্গিবাদের সন্ত্রাসীদের গড়ে তুলেছে। আজকের এই আল-কায়েদা, তালেবান তাদেরই হাতে গড়া। এই আইএস গড়ে ওঠার পেছনেও তাদের প্রত্যক্ষ ও পরোক্ষ মদদ রয়েছে বলে গবেষকরা প্রমাণ করেছেন। তারা মূলত মুসলিম দেশগুলোকে অস্থিতিশীল করে তুলে বিশ্বময় তাদের কর্তৃত্ব ও অস্ত্রব্যবসা বজায় রাখার জন্য এই জঙ্গিবাদকে মদদ দিয়ে যাচ্ছে।জঙ্গিবাদ দমনের নাম করে তারা ইরাক, সিরিয়া ধ্বংস করে দিয়েছে। আজকে বাংলাদেশকে নিয়েও একই ষড়যন্ত্র চলছে।”
গতকাল রবিবার সন্ধ্যায় জাতীয় আটোরিক্সা শ্রমিকলীগের খুলনা মহানগর নতুন রাস্তা শাখার কার্যালয়ে ”জঙ্গিবাদ প্রতিরোধে আমাদের করণীয়’ শীর্ষক মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে হেযবুত তওহীদের খুলনা বিভাগীয় আমির শেখ মনিরুল ইসলাম এই কথা বলেন। তিনি এই ষড়যন্ত্র থেকে দেশকে রক্ষা করতে হলে পুরো জাতিকে ঐক্যবদ্ধ হতে হবে বলে অভিমত ব্যক্ত করেন। আর হেযবুত তওহীদ জাতিকে ঐক্যবদ্ধ করার জন্য নিঃস্বার্থভাবে কাজ করে যাচ্ছেন বলেও এ সময় তিনি জানান।
এ সময়ে উপস্থিত ছিলেন খুলনা সিটি কর্পোরেশন এর এর ৪, ৫, ৬ নং ওয়ার্ডের মহিলা কাউন্সিলর শাহিদা বেগম, ৬ নং ওয়ার্ড আ. লীগের সিনিয়র সহ সভাপতি কাওশার আলী, জাতীয় অটোরিক্সা শ্রমিক লীগ নতুন রাস্তা মোড় শাখার সভাপতি দেলোয়ার হোসেন, সাধারণ সম্পাদক মোন্তাজ আলী বাছার, বীর মুক্তিযোদ্ধা আব্দুল খালেক, হেযবুত তওহীদের খুলনা জেলার আমিরজামাল মোহাম্মদ, বজ্রশক্তির বিভাগীয় ব্যুরো প্রধান ডা. মাকসুদে মাওলা, খন্দকার খাইরুল আজম, জামাল চৌধুরী, রাশেদ হাওলাদার, মতিয়ার রহমান মতিন, মো মশিউর রহমান, রবিউল ইসলাম, কবির খান প্রমূখ। মতবিনিময় সভায় উপস্থিত নেতৃবৃন্দ হেযবুত তওহীদের জঙ্গিবাদ বিরোধী কার্যক্রমের প্রশংসা করেন এবং সহযোগিতার আশ্বাস দেন।

Leave A Reply

Pinterest
Print