খুলনার ডুমুরিয়ার চুকনগরে র‌্যাব পরিচয়ে ব্যাবসায়ীকে তুলে নিয়ে ফিল্মী ষ্টাইলে ৩ লক্ষাধিক টাকা ছিনতাই

0

ডুমুুরিয়া (খুলনা) প্রতিনিধি:  ডুমুরিয়ার চুকনগরে র‌্যাব পরিচয়ে ব্যাবসায়ীকে তুলে নিয়ে ফিল্মী ষ্টাইলে ৩ লক্ষাধিক টাকা ছিনতাই এর অভিযোগ পাওয়া গেছে।

জানাযায়,উপজেলার মালতিয়া গ্রামের মৃত জামিনি ঘোষের পুত্র ধান চাল ব্যবসায়ী শুভঙ্কর ঘোষ মঙ্গলবার বেলা সাড়ে ১২ টার দিকে চুকনগর শহরের অগ্রণী ব্যাংক থেকে ৩ লাখ ২০ হাজার টাকা উত্তোলন করে বাই সাইকেল যোগে নিজ বাড়িতে যাচ্ছিলেন। তিনি চুকনগর-সাতক্ষীরা মহাসড়কের ভি আই পি ফিলিং ষ্টেশনের সামনে থেকে ফিডার রোড ধরে বাড়িতে যাওয়ার সময় মালতিয়া উত্তর পাড়া জামে মসজিদের সামনে পৌছুলে একটি সাদা রংয়ের মাইক্রোবাস তাকে ওভারটেক করে তার গতিরোধ করে। এ সময় মাইক্রোবাস থেকে ২ জন লোক নেমে এসে নিজেদের র‌্যাব সদস্য পরিচয় দিয়ে বলে আমাদের সাথে চলেন আপনার নামে ওয়ারেন্ট আছে। কিন্তু শুভাংকর গাড়িতে উঠতে অস্বীকৃতি জানালে তারা লাঠি দিয়ে তাকে মারপিঠ করতে থাকে। এ সময় তার চিৎকার শুনে মালতিয়া গ্রামের মোকছেদ দফাদারের পুত্র বজলুর রহমান এবং নরনিয়া গ্রামের হরিপদ তরফদারের পুত্র বিশ্বজিৎ শুভঙ্করকে সাহায্যের জন্যে এগিয়ে আসলে তাদের সাথেও মার মুখি আচরন করে কথিত র‌্যাব সদস্যরা। তারা শুভঙ্করকে মাইক্রোবাসে তুলে নিয়ে চুকনগর-সাতক্ষীরা মহাসড়কের মাগুরাঘোনা ফিডার রোড ধরে চলে যায়। পরে চুকনগর-খুলনা মহাসড়কের পার্শ্ববর্তী হাচানিয়া দাখিল মাদ্রাসার সন্নিকটে শুভাঙ্করকে হাত পা বাঁধা ও মুখে কচ টেপ লাগানো অবস্থায় উদ্ধার করা হয়।

এ ব্যাপারে ডুমুরিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা এম মশিউর রহমান বলেন বিষয়টি আমরা জেনেছি এবং সাথে সাথে বিভিন্ন স্থানে ম্যাসেজ পাঠানো হয়েছে। আমাদের ফোর্সরা রহস্য উদঘাটনের চেষ্টা করছে এবং জেলা পুলিশ সুপার ও র‌্যাব-৬ এর সি ও সাহেবকে বিষয়টি অবহিত করা হয়েছে। র‌্যাব-৬ এর কমান্ডিং অফিসার স্কোয়ার্ডন লিডার মোঃ ফয়সাল বলেন ঘটনাটি আমরা জেনেছি। আমরা গভীরভাবে বিষয়টি পর্যবেক্ষন করছি এবং দ্রƒত রহস্য উদঘাটনের চেষ্টা করা হচ্ছে।

Leave A Reply

Pinterest
Print