খুলনা জেলার আগ্নেয়াস্ত্রের লাইসেন্স নবায়ন শুরু ১ ডিসেম্বর

0

armes

 ২০১৬ সালের জন্য খুলনা জেলা ম্যাজিস্ট্রেসী হতে ইস্যুকৃত সকল প্রকার আগ্নেয়াস্ত্রের লাইসেন্স নবায়ন কার্যক্রম আগামী ১ ডিসেম্বর হতে ৩১ ডিসেম্বর’১৫ পর্যন্ত পরিচালিত হবে। খুলনা মেট্রোপলিটন এলাকাধীন খুলনা সদর থানা এলাকার আগ্নেয়াস্ত্রের লাইসেন্সসমূহ

১ ডিসেম্বর, সোনাডাঙ্গা ও খালিশপুর থানা ২ ডিসেম্বর এবং দৌলতপুর ও খানজাহান আলী থানা ৩ ডিসেম্বর তারিখে নবায়ন করা হবে।

উপজেলা সমূহের আগ্নেয়াস্ত্রের লাইসেন্সসমূহ যথাক্রমে-রূপসা ৬ ডিসেম্বর, তেরখাদা ৭ ডিসেম্বর, দিঘলিয়া ৮ ডিসেম্বর, ফুলতলা ৯ ডিসেম্বর, ডুমুরিয়া ১০ ডিসেম্বর, বটিয়াঘাটা ১৩ ডিসেম্বর, পাইকগাছা ও কয়রা ১৪ ডিসেম্বর, দাকোপ ১৫ ডিসেম্বর তারিখে নবায়ন করা হবে।

খুলনা জেলা প্রশাসকের কার্যালয়ের জেএম শাখায় উল্লেখিত তারিখে সকাল ১০টা হতে বিকেল ৪টা পর্যন্ত লাইসেন্স নবায়ন কার্যক্রম চলবে।  শুধুমাত্র কয়রা উপজেলার আগ্নেয়াস্ত্রের লাইসেন্সসমূহ উপরে বর্ণিত তারিখে সকাল ১০টা হতে বেলা একটা পর্যন্ত এবং পাইকগাছা উপজেলার আগ্নেয়াস্ত্রের লাইসেন্সসমূহ উক্ত তারিখে বেলা দুইটা হতে বিকেল পাঁচটা পর্যন্ত পাইকগাছা উপজেলা নির্বাহী অফিসারের কার্যালয়ে নবায়ন করা হবে।

এছাড়া খুলনা জেলার সকল এলাকার লাইসেন্সসমূহ আগামী ১৭ ডিসেম্বর হতে ৩১ ডিসেম্বর’১৫-এর মধ্যে খুলনা জেলা প্রশাসকের কার্যালয়ের জেএম শাখায় সকাল ১০টা হতে বিকেল চারটা পর্যন্ত (সরকারি ছুটির দিন ব্যতীত) নবায়ন করা যাবে।

উল্লেখিত তারিখ, সময় ও স্থানে আগ্নেয়াস্ত্রসহ উপস্থিত হয়ে স্ব-স্ব আগ্নেয়াস্ত্র লাইসেন্স নবায়নের জন্য খুলনা জেলা ম্যাজিস্ট্রেট স্বাক্ষরিত এক পত্রে অনুরোধ জানানো হয়েছে।

Leave A Reply

Pinterest
Print