গলাচিপায় কে হবেন পৌর মেয়র প্রার্থী, জনমনে প্রশ্ন?

0

গলাচিপা পৌর

আশিক মাহমুদ, গলাচিপা(পটুয়াখালী)প্রতিনিধি: আসন্ন গলাচিপা পৌরসভায় মেয়র প্রার্থী মনোনয়ন নিয়ে চলছে নানা বিধ লবিং গ্রুপিং এবং দৌড় ঝাপ। সরকারি দলের একাধিক প্রার্থী মনোনয়ন পাওয়ার আশায় চলছে ষড়যন্ত্র, সমালোচনা এবং ক্ষমতার লড়াই কোন কোন নেতা কর্মীরা ইতি মধ্যে পোস্টার , ব্যানার ও লিফলেট বিতরণ করে মেয়র হওয়ার স্বপ্ন দেখছে দিবারাত্রী। পার্থীদের মধ্যে কেউ আবার দলের গ্রীন সিগনাল পেয়ে মাঠে নেমে পড়েছে। কিছু প্রার্থীরা ওয়ার্ডে ওয়ার্ডে দেখা স্বাক্ষাত করছে নাগরিকদের সাথে।
আবার কোন কোন নেতা কর্মীরা মেয়র হবার আশায় মনোনায়নের জন্য তৃন মূল্য থেকে জাতীয় পর্যায়ে নেতাদের সরাপন্ন হচ্ছে এবং রোবিং চালিয়ে যাচ্ছে। প্রার্থীদের মধ্যেকেউ কেউ আছেন স্থানীয় সংসদ সদস্যের উপর ভরসা করে বসে আছেন। পৌর নির্বাচনের সামনে রেখে যে সমস্ত আ.লীগ নেতাবৃন্দ মাঠে অ-আনুষ্ঠানিক ভাবে ঘোষনা দিয়েছেন তাদের মধ্যে ২/৩ জন উলে­খ যোগ্য হচ্ছে এ সময় বামপন্থি দলের কমরেড উপাধী প্রাপ্ত, বর্তমান আ.লীগের নেতা বজ্রকন্ঠ ও সু বক্তা সকলের বিষেশ পরিচিত সহ-সভাপতি ও পৌর মেয়র হাজী আ: ওহাব খলিফা, এ্যডভোকেট খালেক মিয়া, ও কমরেড এ্যডভোকেট মো: শামীম মিয়া, বর্তমান আ.লীগের সহ- সভাপতি। এছাড়া পৌর আ.লীগের নেতা মাইনূল ইসলাম রনো, উপজেলা আ.লীগের নেতা ও সাংগঠনিক সম্পাদক সাবেক ছাত্র নেতা মো: শাহীন শাহ, যুবলীগের সাধারন সম্পাদক রপন মিয়া, কেন্দ্রীয় ছাত্রলীগ নেতা মোফাজ্জেল হোসেন মাসুদ কেন্দ্রীয় সমর্থীত সওকত হোসেন বুলু, শওকত ঢালী, সাবেক ঢাকা কলেজের যুগ্ম সাধারন সম্পাদক কেন্দ্রীয় যুব লীগের সদস্য মো: মামুন আজাদ।
অপরদিকে বি,এন,পি সমর্থিত সাবেক মেয়র আবু তালেব মিয়া, বীর মুক্তিযোদ্ধা সাবেক ভাইস চেয়ারম্যান ফজলুর রহমান সাজু, সাবেক ইউনিয়নের চেয়ারমান উপজেলা বি,এন,পির সাধারন সম্পাদক মো. জাহাঙ্গীর হোসেন খান, কেন্দ্রীয় ছাত্রদলের সহ-সভাপতি ইফতেখার উদ্দিন কবির। এখন পৌর সভার চায়ের দোকান গুলোতে জণ-সাধারন মানুষের পশ্ন একটাই কে হবেন পৌর পিতা।

Leave A Reply

Pinterest
Print