গাইবান্ধার গিদারীতে হেযবুত তওহীদের উদ্যোগে জঙ্গিবাদ সন্ত্রাসবাদ বিরোধী আলোচনা সভা

0

গাইবান্ধা প্রতিনিধি: যাবতীয় অন্যায় অশান্তির বিরুদ্ধে ঐক্যবদ্ধ হওয়ার আহবানে আলোচনা সভা ও জঙ্গিবাদ সন্ত্রাসবাদ বিরোধী জনসচেতনতামুলক প্রামাণ্য চিত্র প্রদর্শন অনুষ্ঠান করেছে গাইবান্ধা জেলা শাখা হেযবুত তওহীদ।
রবিবার সন্ধায় সদর উপজেলার গিদারী ইউনিয়ন পরিষদ মাঠে বাংলাদেশ আ’লীগ গিদারী ইউনিয়ন শাখার সহ-সভাপতি মো. আনোয়ারুল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠানের মুখ্য আলোচক হিসেবে উপস্থিত থেকে সারাদেশ ব্যাপী হেযবুত তওহীদের চলমান কার্যক্রম তুলে ধরে বক্তব্য রাখেন গাইবান্ধা জেলা শাখার সভাপতি মো. জাহিদ হাসান মুকুল।
অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে হেযবুত তওহীদের সাফল্য কামনা করে এবং এই কার্যক্রমকে আরো বেগবান করতে সকলকে এগিয়ে আসার আহবনে বক্তব্য রাখেন ১১নং গিদারী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হারুনুর রশিদ ইদু।
আমন্ত্রিত অতিথি হিসেব উপস্থিত থেকে সকলকে জঙ্গিবাদ সন্ত্রাসবাদ ও সাম্প্রদায়িকতাসহ সকল প্রকার অন্যায় অশান্তি বিরুদ্ধে ঐক্যবদ্ধ হওয়ার আহবানে বক্তব্য রাখেন হেযবুত তওহীদ রংপুর জেলা শাখার সভাপতি আব্দুল কুদ্দুস শামীম।
এসয় উপস্থিত থেকে হেযবুত তওহীদের জনসচেতনতামুলক নিঃস্বার্থ কার্যক্রমের সাথে একাত্বতা ঘোষনা করে অনুষ্ঠানে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ৬নং ওয়ার্ড আ’লীগের সভাপতি মতিয়ার রহমান, হেযবুত তওহীদ গাইবান্ধা জেলা শাখার আইন বিষয়ক সম্পাদক জুলহাস হোসেন, প্রচার সম্পাদক রেজাউল হক, ফুলছড়ি উপজেলা শাখা শাখার সাধারণ সম্পাদক আব্দুল মান্নানসহ বিভিন্ন স্তরের সুধীজন ও অত্র ইউনিয়নের সর্বস্তরের প্রতিবাদী জনতা ও মিডিয়া কর্মীবৃন্দ উপস্থিত ছিলেন।

Leave A Reply