গাইবান্ধায় পুলিশের সঙ্গে ২০দলীয় জোটের সংঘর্ষই- জামায়াত-শিবির কর্মীসহ দুই শতাধিক নেতা-কর্মীর বিরুদ্ধে মামলা

0

gaibandha_sm1_84433289113

গাইবান্ধা প্রতিনিধি:  গাইবান্ধার পলাশবাড়ী বিএনপি ও জামায়াত-শিবিরের দুই শতাধিক নেতা-কর্মীর বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে। উপজেলায় অবরোধ চলাকালে মহাসড়ক দখল নিয়ে পুলিশের সঙ্গে ২০ দলীয় জোটের নেতা-কর্মীদের মধ্যে ধাওয়া-পাল্টাধাওয়া, গাড়ি ভাঙচুর, ককটেল বিস্ফোরণ ও পুলিশের কাজে বাঁধা দেওয়ার অভিযোগ করা হয়েছে আসামিদের বিরুদ্ধে।
পলাশবাড়ী থানার এএসআই আবদুর রউফ বাদী হয়ে গতরাতে পলাশবাড়ী থানায় মামলাটি দায়ের করেন। পরে রাতেই অভিযান চালিয়ে মহেশপুর এলাকা থেকে শিবিরকর্মি ওমর ফারুক (২০), আব্দুর রহিম (২০) এবং মেহেদী হাসানকে (২০) গ্রেপ্তার করা হয়। তাদের বাড়ি রংপুর জেলার পীর গঞ্জের বড় গোপিনাথপুরে।
পলাশবাড়ী এএসআই আবদুর রউফ জানান, অবরোধ চলাকালে মঙ্গলবার দুপুরে পলাশবাড়ী উপজেলার মহেশপুর ব্র্যাক মোড় ও ঠুঠিয়াপুকুর এলাকায় বিএনপি ও জামায়াত-শিবিরের কর্মীরা মহাসড়কে গাছ ফেলে বেশ কিছু গাড়ি ভাঙচুর করে। খবর পেয়ে পুলিশ গাছ সরাতে গেলে ধাওয়া-পাল্টাধাওয়ার ঘটনা ঘটে। এ সময় তারা ককটেল বিস্ফোরণ ঘটিয়ে পুলিশের কাজে বাধা দেয়।
পুলিশ জানায়, গাড়ি ভাঙচুর, ককটেল বিস্ফোরণ ও পুলিশের কাজে বাধা দেওয়ার ঘটনায় পলাশবাড়ী উপজেলা জামায়াতের সাধারণ সম্পাদক বেলাল হোসেনকে প্রধান আসামি করে বিএনপি ও জামায়াত-শিবিরের ৮৯ জনের নাম উল্লেখসহ অজ্ঞাত আরও ১২০ জনকে আসামি করে মামলাটি দায়ের করা হয়।
পলাশবাড়ী থানার ওসি মজিবুর রহমান মামলার বিষয়টি নিশ্চিত করে জানান, মামলায় বিএনপি ও জামায়াত-শিবিরের দুই শতাধিক নেতা-কর্মীদের আসামি করা হয়েছে। আসামিদের গ্রেপ্তারে পুলিশের অভিযান চলছে।

Leave A Reply

Pinterest
Print