গাইবান্ধায় হেযবুত তওহীদের কর্মী সমাবেশ অনুষ্ঠিত

0

গাইবান্ধা প্রতিনিধিঃ গাইবান্ধা ফুলছড়িতে মানবতার কল্যাণে নিবেদীত জেলার সকল কর্মীদের নিয়ে কর্মী সমাবেশে করেছে জাইবান্ধা জেলা শাখা হেযবুত তওহীদ।
শুক্রবার দুপুর ২ঘটিকায় গাইবান্ধার ফুলছড়ি উপজেলার মদনের পাড়ায় হেযবুত তওহীদ ফুলছড়ি উপজেলার সাধারন সম্পাদক মোঃ মান্নান মিয়ার আহ্বানে উক্ত কর্মী সভার আয়োজন করা হয়।
জঙ্গিবাদ, সন্ত্রাসবাদ ও সাম্প্রদায়িক দাঙ্গার বিরুদ্ধে করনীয় বিষয়ে শীর্ষক আলোচনা সভায় প্রধান আলোচক হিসেবে উপস্থিত ছিলেন হেযবুত তওহীদের কেন্দ্রীয় সাংগাঠনিক সম্পাদক মোঃ আশেক মাহমুদ।
তিনি তার বক্তব্যে বলেন, বর্তমান বিশ্বের প্রত্যেক পরাশক্তি রাষ্ট্রসমুহ পরস্পরের শক্তি প্রদর্শনের জন্য অস্ত্রের ভাষায় কথা বলছে। সবাই যার যার স্বার্থপরতার কথা ভাবছে। বিশ্ব মানবতা তাদের কাছে কোনো মুল্য নাই। আমাদের বাংলাদেশও এরকম বহুমুখী ষড়যন্ত্রের শিকার। এমতাবস্থায় এই বৈশ্বিক সংকট থেকে উত্তরনের একমাত্র উপায় হচ্ছে সকল বিভেদ ভুলে সংঘবদ্ধভাবে জাতীয় স্বার্থে নিজেদের নিঃস্বার্থভাবে নিবেদিত করা। তাই জনগনকে সন্ত্রাস জঙ্গিবাদ ও সাম্প্রদায়িকতাসহ সকল প্রকার অন্যায় অশান্তির বিরুদ্ধে ঐক্যবদ্ধ করে প্রিয় মার্তৃভুমিকে রক্ষার্থে উপস্থিত সকল কর্মীকে নিঃস্বার্থ ভাবে কাজ করতে এগিয়ে আসার আহবান জানান তিনি।
এছাড়াও উক্ত সমাবেশে গুরুত্বপূর্ণ আলোচনা করেন হেযবুত তওহীদ গাইবান্ধা জেলার সাবেক সভাপতি মোঃ আরিফুল ইসলাম, হেযবুত তওহীদ গাইবান্ধা জেলার সভাপতি মোঃ জাহিদ হাসান মুকুল। এসময় উপস্থিত ছিলেন হেযবুত তওহীদ গাইবান্ধা জেলার সকল স্তরের সদস্য, সদস্যাসহ সকল শুভাকাঙ্খীগন। আলোচনা শেষে হেযবুত তওহীদের উত্তরোত্তর সফলতা কামনা করে দোয়া পরিচালনা করেন হেযবুত তওহীদের সদস্য মোঃ সাইদুর রহমান।

Leave A Reply

Pinterest
Print