গাজীপুরে কাভার্ড ভ্যান-লেগুনা সংঘর্ষে নিহত ৪

0

গাজীপুর প্রতিনিধি : ডেমু ট্রেনের ধাক্কায় শিশুসহ আট জনের মৃত্যুর এক দিন পরই গাজীপুরে কাভার্ডভ্যানের সঙ্গে লেগুনার মুখোমুখি সংঘর্ষে নারীসহ চার জন নিহত হয়েছেন। এতে আহত হয়েছেন কমপক্ষে ছয় জন। হতাহতরা সবাই লেগুনার যাত্রী। শুক্রবার সকাল ৮টার দিকে ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের নাওজোড় এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শী ও পুলিশ সূত্রে জানা গেছে, সকাল সাড়ে ৭টার দিকে নাওজোড় এলাকায় ঢাকাগামী একটি কাভার্ড ভ্যানের সঙ্গে বিপরীত দিক থেকে আসা একটি যাত্রীবাহী লেগুনার মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলে দুইজন, হাসপাতালে নেওয়ার পর দুইজন এবং চিকিৎসাধীন অবস্থায় আরো একজনের মৃত্যু হয়। আহত পাঁচজনের মধ্যে দুইজন গাজীপুরের শহীদ তাজ উদ্দীন আহমদ মেডিক্যাল কলেজ হাসপাতালে এবং বাকী তিনজনকে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে।

নিহতরা হলেন, লেগুনার চালক গাজীপুর সিটি কর্পোরেশনের ইটাহাটা এলাকার হযরত আলীর ছেলে সাইদুর (২০), মনি বেগম (২৬), মৌলভীবাজার বড়লেখার ফখরুল ইসলামের স্ত্রী সেলিনা (৩০) ও পটুয়াখালী জেলার গলাচিপা উপজেলার ছোটসিবা গ্রামের আব্দুল বাশারের ছেলে সোহেল মিয়া (২৮)। সোহেল গাজীপুর সিটি কর্পোরেশনের জরুন এলাকার কেয়া কসমেটিকস কারখানার চাকরি করতেন। নিহত অপর পুরুষের (৩৫) পরিচয় জানা যায়নি।

আহতদের মধ্যে ৩ জনকে শহীদ তাজ উদ্দীন আহমদ মেডিক্যাল কলেজ হাসপাতাল থেকে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে রেফার্ড করা হয়েছে। অপর দুইজন গাজীপুরে শহীদ তাজ উদ্দীন আহমদ মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি রয়েছেন।

ঘটনার সত্যতা নিশ্চিত করে নাওজোড় হাইওয়ে ‍পুলিশ ফাঁড়ির এসআই বাহার আলম জানান, আহতদের উদ্ধার করে গাজীপুরের শহীদ তাজ উদ্দীন আহমদ মেডিক্যাল কলেজ হাসপাতাল ও ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। নিহতদের লাশ শহীদ তাজ উদ্দীন আহমদ মেডিক্যাল কলেজ হাসপাতালের মর্গে রয়েছে। গাড়ি দুইটি জব্দ করে হাইওয়ে ফাঁড়িতে নেওয়া হয়েছে।

Leave A Reply

Pinterest
Print