গাজীপুরে দৈনিক বজ্রশক্তির ‘শুভেচ্ছা ক্যাম্পেইন-২০১৮’ অনুষ্ঠিত

0

গাজীপুর প্রতিনিধি: সন্ত্রাস, জাঙ্গিবাদ, ধর্মব্যবসা, সাম্প্রদায়িকতা, অপ-রাজনীতিসহ সকল প্রকার অন্যায়ের বিরুদ্ধে বলিষ্ট কণ্ঠস্বর দৈনিক বজ্রশক্তির ৫ম বর্ষে পদার্পণ উপলক্ষে মঙ্গলবার এক শুভেচ্ছা ক্যাম্পেইন করেছে গাজীপুর জেলা বজ্রশক্তি পরিবার। ক্যাম্পেইন অনুষ্ঠানের মাধ্যমে এদিন গাজীপুর জেলা প্রশাসক কার্যালয়, গাজীপুর পুলিশ সুপারের কার্যালয়, গাজীপুর ডিবি কার্যালয়, গাজীপুর সি.আই.ডি কার্যালয়, গাজীপুর ডিএসবি প্রধান, গাজীপুর সদর থানা, গাজীপুর রিপোর্টার্স ক্লাব, জেলা আওয়ামী লীগের পার্টি অফিস, জয়দেবপুর থানাসহ জেলার বিভিন্ন গুরুত্বপূর্ণ কার্যালয় ও সর্বস্তরের জনসাধারণের হাতে পৌঁছে দেওয়া হয় দৈনিক বজ্রশক্তি পত্রিকার কপি।
‘অন্যায়ের বিরুদ্ধে বলিষ্ট কণ্ঠস্বর’- এই শ্লোগান নিয়ে গত চার বছর ধরে দেশের মিডিয়া জগতে গুরুত্বপূর্ণ ভূমিকা রেখে আসছে দৈনিক বজ্রশক্তি। সম্প্রতি পত্রিকাটি তার পথচলার ৪ বছর পূর্ণ করে পঞ্চম বছরে পদার্পণ করেছে। এ উপলক্ষে গতকাল গাজীপুরে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়। ক্যাম্পেইন অনুষ্ঠানের শুভ উদ্বোধন করেন গাজীপুর জেলা প্রশাসক জনাব ড. দেওয়ান মোহাম্মদ হুমায়ন কবির। তিনি দৈনিক বজ্রশক্তির ক্যাম্পেইন অনুষ্ঠানের সফলতা কামনা করে বলেন, সাংবাদিকগণ জাতির বিবেক হিসেবে কাজ করে। সমাজের অন্যায় অবিচার, সন্ত্রাস, জঙ্গিবাদের বিরুদ্ধে সংবাদিক ও সংবাদপত্রের যে ভূমিকা রাখার কথা সেদিক বিবেচনায় দৈনিক বজ্রশক্তির ভূমিকা অপরিসীম। তিনি দৈনিক বজ্রশক্তির সাংবাদিক ও কর্মীদের উদ্দেশে বলেন, দৈনিক বজ্রশক্তি জাতিকে ঐক্যবদ্ধ করার জন্য জঙ্গিবাদ-সন্ত্রাসবাদের বিরুদ্ধে যে আর্দশ নিয়ে কাজ করছে তা যেন দেশের আনাচে-কানাচে পৌঁছে দেওয়া হয়।
ক্যাম্পেইন অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন- দৈনিক বজ্রশক্তির বিশেষ প্রতিনিধি মো. সেলিম হোসেন, দৈনিক বজ্রশক্তির ঢাকা বিভাগীয় ব্যুারো প্রধান মো. আতিয়ারুল ইসলাম, দৈনিক বজ্রশক্তির গাজীপুর জেলা ব্যুারো প্রধান মো. মোস্তাকিম খান, জেটিভি নিউজ অনলাইন-এর গাজীপুর জেলা প্রতিনিধি মো. সাগর আহম্মেদসহ জেলার অর্ধশত ইলেকট্রনিক, প্রিন্ট ও অনলাইন মিডিয়ার সাংবাদিকবৃন্দ।

Leave A Reply