গাজীপুরে সড়ক দুর্ঘটনায় দুই ভাই নিহত

0

accident-newsnext-3গাজীপুর প্রতিনিধি: গাজীপুর মহানগরীর চান্দনা চৌরাস্তায় সড়ক দুর্ঘটনায় মোটরসাইকেল আরোহী দুই ভাই নিহত হয়েছে। এরা হলো, নেত্রকোনা জেলার কেন্দুয়া থানার কলাসাথী গ্রামের মাহিদুল ইসলামের ছেলে ইকবাল হোসেন (১৯) ও ইসরাক হোসেন (১১)। দুই ভাই ঢাকার আবদুল্লাহপুরে থাকতো। ইকবাল মোটর মেকানিক ছিলেন। ইসরাত তৃতীয় শ্রেণীর ছাত্র ছিল।
শুক্রবার সকালে চান্দনা চৌরাস্তার ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের বর্ষা সিনেমা হলের সামনে এ ঘটনা ঘটে। ঘটনার পর বিক্ষুব্ধ জনতা দেড় ঘণ্টা ওই সড়ক অবরোধ করে রাখে।
শুক্রবার বেলা সোয়া ১১টার দিকে ওই মহাসড়কে বর্ষা সিনেমা হলের সামনে ঢাকা থেকে গাজীপুরগামী বিআরটিসির একটি দোতলা বাস ওই মোটরসাইকেলটিকে ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলেই মোটরসাইকেল আরোহী দুই ভাই নিহত হয়। ঘটনার পর দেড় ঘণ্টা বিক্ষুব্ধ জনতা ওই সড়ক অবরোধ করে রাখে। এ সময় জনতা বাসটিতে আগুন ধরিযে দেয়। গাজীপুর ফায়ার সার্ভিসের কর্মীরা ঘটনাস্থলে এসে বাসটির আগুন নিয়ন্ত্রণে নেয়। ততক্ষণে বাসটি ভস্মীভূত হয়ে যায়।
পুলিশ জানায়, মরদেহ দুটি গাজীপুর শহীদ তাজউদ্দিন মেডিকেল কলেজ হাসপাতালে মর্গে পাঠানো হয়েছে।
বোগরা পুলিশ ফাঁড়ির ইনচার্জ এসআই জাকির হোসেন তথ্যের সত্যতা নিশ্চিত করে জানান, দুর্ঘটনা কবলিত মোটরসাইকেলটি জব্দ করা হয়েছে।

Leave A Reply

Pinterest
Print