গাজীপুরে সড়ক দুর্ঘটনায় নিহত ২, আহত ৩

0

গাজীপুর : গাজীপুরে লেগুনা-কাভার্ড ভ্যানের সংঘর্ষে দুইজন নিহত এবং অন্তত তিনজন আহত হয়েছেন। মঙ্গলবার বেলা পৌনে ১১টার দিকে গাজীপুর সিটি করপোরেশনের সালনা এলাকায় ঢাকা-ময়মনসিংহ মহাসড়কে এ  দুর্ঘটনা ঘটে। নিহতদের মধ্যে একজনের পরিচয় পাওয়া গেছে। তার নাম মনিরুল ইসলাম (৩০)। তিনি সালনা এলাকার নজরুল ইসলামের ছেলে।

আহতরা হলেন-গাজীপুর সদর উপজেলার বাগলবাড়ি এলাকার জিয়াউর রহমান (৩৫), ময়মনসিংহের নান্দাইল উপজেলার রীরকুমারখালি এলাকার মো. মামুন (৩০) ও লেগুনাচালক গাজীপুর শ্রীপুরে ভাওয়াল রাজাবাড়ি এলাকার রুবেল (২০)। তাদেরকে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে নেওয়া হয়েছে।

হাইওয়ে পুলিশ ও আহত সূত্রে জানা গেছে, জয়দেবপুর চৌরাস্তাগামী একটি লেগুনার চালক নিয়ন্ত্রণ হারিয়ে সালনা এলাকায় বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান কৃষি বিশ্ববিদ্যালয়ের কাছে ঢাকা-ময়মনসিংহ মহাসড়কে দাঁড়িয়ে থাকা একটি কাভার্ড ভ্যানকে পেছন থেকে ধাক্কা দেয়। এতে পাঁচ লেগুনা যাত্রী আহত হয়। স্থানীয়রা তাদের উদ্ধার করে গাজীপুরের শহীদ তাজউদ্দীন আহমদ মেডিক্যাল কলেজ হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক দুইজনকে মৃত ঘোষণা করেন। আর আহতদের ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে রেফার্ড করেন।

নাওজোড়  হাইওয়ে পুলিশ ফাঁড়ির এসআই বাহার আলাম খবরের সত্যতা নিশ্চিত করেছেন।  এদিকে ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের গাজীপুর সিটি করপোরেশনের কোনাবাড়ি এলাকায় একটি ট্রাকের চাকা খুলে ওই মহাসড়কে যানজটের সৃষ্টি হয়।

কোনাবাড়ি  হাইওয়ে পুলিশ ফাঁড়ির ওসি মো. আবু দাউদ জানান, ভোর সাড়ে ৫টার দিকে কোনাবাড়ি এলাকায় একটি ট্রাকের চাকা খুলে যায়। এতে যানজটের সৃষ্টি হয়। পরে রেকার এনে ট্রাকটি সরিয়ে নিলে প্রায় আধাঘণ্টা পর যান চলাচল স্বাভাবিক হয়।

Leave A Reply

Pinterest
Print