গাজীপুরে সড়ক দূর্ঘটনায় নিহত ২

0

গাজীপুরের কালিয়াকৈরে ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের খাড়াজোরায় প্রাইভেটকার ও ট্রাকের মুখোমুখি সংর্ঘষে প্রাইভেটকারের দুই আরোহী নিহত ও একজন আহত হয়েছেন।  সোমবার বিকাল ৫টায় এ দুর্ঘটনা ঘটে। সন্ধ্যা ৭টায় কালিয়াকৈর উপজেলা হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় দুই জনের মৃত্যু হয়। নিহতরা হলেন, প্রাইভেটকার আরোহী খায়রুল ইসলাম ও জামাল। আহত ব্যক্তির নাম সাইদুর রহমান। তাদের বাড়ি টাঙ্গাইল জেলার মির্জাপুর উপজেলার বাঁশতলী এলাকায়।

প্রাইভেটকারটি টাঙ্গাইলের মির্জাপুর উপজেলার বাঁশতলী এলাকা থেকে ঢাকার উদ্দেশ্যে‌ যাচ্ছিল বলে জানা গেছে। ট্রাক ও প্রাইভেটকার চালক পলাতক আছেন।  কালিয়াকৈর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ওমর ফারুক এ ঘটনা সত্যতা নিশ্চিত করেছেন।

তিনি জানান, কালিয়াকৈরের খাড়াজোড়া এলাকায় ঢাকাগামী প্রাইভেটকার ও বিপরীত দিক থেকে আসা ট্রাকের মুখোমুখি সংঘর্ষে প্রাইভেটকারের তিন আরোহী গুরুতর আহত হন। খবর পেয়ে হাইওয়ে পুলিশ ও ফায়ার সার্ভিস কর্মীরা দ্রুত ঘটনাস্থলে এসে আহতদের উদ্ধার করে কালিয়াকৈর উপজেলা হাসপাতালে নিয়ে যায়। হাসপাতালের দায়িত্বরত চিকিৎসক প্রাইভেটকার আরোহী খায়রুল ইসলাম ও জামালকে মৃত ঘোষণা করনে। আহত সাইদুর রহমান চিকিৎসাধীন আছেন।

কোনাবাড়ি হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো . দাউদ জানান, প্রাইভেটকার ও ট্রাকটি আটক করা হয়েছে। নিহতদের লাশ গাজীপুর শহীদ তাজউদ্দীন মেডিকেলে কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হচ্ছে।

বাংলাদেশেরপত্র/এডি/এ

Leave A Reply

Pinterest
Print