গুরুদাসপুরে পুত্রবধুর বটির কোপে শ্বশুর নিহত

0

জালাল উদ্দিন, গুরুদাসপুর(নাটোর)প্রতিনিধি. নাটোরের গুরুদাসপুর উপজেলায় পুত্রবধুর বটির কপে শ্বশুর আকবর মোল্লা (৫০) নিহত হয়েছে। বৃহস্পতিবার রাত ৯টার দিকে পারিবারিক কলহের জেরে ওই ঘটনা ঘটে। ঘটনার পর থেকে পুত্রবধু সেলিনা পলাতক রয়েছে।
স্থানীয় সূত্রে জানাযায়, উপজেলার চাপিলা ইউনিয়নের পাঠানপাড়ায় পারিবারিক কারনে শ্বশুর-পুত্রবধু প্রায়ই ঝগড়া-ঝাটি লেগেই থাকতো। ওই ঘটনার সময় পুত্রবধু শ্বশুর আকবর মোল্লার সাথে কথা কাটাকাটির একপর্যায়ে ক্ষিপ্ত হয়ে রান্নাঘর থেকে বটি নিয়ে এসে শ্বশুরের ঘাড়ে কপ দিলে তিনি ঘটনাস্থলেই নিহত হয়।
পারিবারিক সুত্রে জানাযায়, প্রায় ১০বছর পুর্বে পাশ্ববর্তী বৃ-চাপিলার আফসার আলীর মেয়ে সেলিনার সাথে নিহত আকবর মোল্লার ছেলে মিজানুর রহমানের বিয়ে হয়। তাদের সংসারে মিনহাজ (৭) নামের এক পুত্র সন্তান রয়েছে।
যোগাযোগ করা হলে গুরুদাসপুর থানার অফিসার ইনচার্জ দিলিপ কুমার দাস ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, পুত্রবধু সেলিনা একটু বেপোরয়া চলাফেরা করায় শ্বশুর প্রতিবাদ করার কারনে এঘটনা ঘটেছে বলে প্রাথমিক ভাবে ধারনা করা হচ্ছে। নিহতের লাশ উদ্ধার করে নাটোর মর্গে পাঠানো হয়েছে। এব্যাপারে গুরুদাসপুর থানায় একটি হত্যা মামলার প্রস্তুতি চলছে।

Leave A Reply

Pinterest
Print