গুরুদাসপুরে যুবলীগ নেতার ওপর সন্ত্রাসী হামলার প্রতিবাদে বিক্ষোভ সমাবেশ ও প্রতিবাদ সভা

0

gurudaspur-pic-28-10-2016গুরুদাসপুর (নাটোর) প্রতিনিধি: নাটোরের গুরুদাসপুরে ১০ টাকা কেজি দরের চাল বিতরনে বিভিন্ন দপ্তরে অনিয়মের লিখিত অভিযোগ করায় নাটোরের গুরুদাসপুর উপজেলার নাজিরপুর ইউনিয়ন আওয়ামী যুবলীগের আহবায়ক মো. তাজুল ইসলাম ও ধারাবারিষা ইউনিয়নের ৬নং ওয়ার্ড বঙ্গবন্ধু প্রজম্মলীগ সভাপতি মো. সুজনের ওপর সন্ত্রাসী হামলা চালিয়ে হত্যা চেষ্টার প্রতিবাদে বিক্ষোভ সমাবেশ-মিছিল ও প্রতিবাদ সভা করেছে আ’লীগের সকল সহযোগী সংগঠনের নেতাকর্মিবৃন্দ।
শুক্রবার বিকেল ৫টায় পৌরসদরের চাঁচকৈড় বাজারে উপজেলা ও পৌর আ’লীগ, যুবলীগ, বঙ্গবন্ধু প্রজম্মলীগ, ছাত্রলীগ, শ্রমিকলীগ, সেচ্ছাসেবকলীগসহ সকল সহযোগী সংগঠনের নেতাকর্মিবৃন্দ ওই বিক্ষোভ সমাবেশ-মিছিল ও প্রতিবাদ সভার আয়োজন করেন।
উপজেলা যুবলীগ সভাপতি মো. আলাল শেখের সভাপতিত্বে ওই বিক্ষোভ সমাবেশ ও প্রতিবাদ সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন নাটোর জেলা আ’লীগের যুগ্ম সাধারণ সম্পাদক সরকার এমাদাদুল হক মোহাম্মদ আলী, উপজেলা আ’লীগ সভাপতি এ্যাড. আনিছুর রহমান, বিশেষ অতিথি উপজেলা আ’লীগ সাধারণ সম্পাদক ও পৌর মেয়র মো. শাহনেওয়াজ আলী মোল্লা, উপজেলা ভাইস চেয়ারম্যান আলাল শেখ ও শাহিদা আক্তার মিতা, আ’লীগ নেতা আব্দুস সালাম মোল্লা, মান্নান খলিফা, উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক রাশেদ সরকার, পৌর যুবলীগের সভাপতি তাহের সোনার ও সম্পাদক কামরুজ্জামান মিলন, পৌর বঙ্গবন্ধু প্রজম্মলীগ সভাপতি স্বাধীন মাহমুদ, পৌর স্বেচ্ছাসেবকলীগ সভাপতি মাসুদ সরকার, নাজিরপুরের সাবেক ইউপি চেয়ারম্যান ও ইউনিয়ন আ’লীগের সভাপতি আইয়ুব আলী, ধারাবারিষা ইউনিয়ন আ’লীগের আহবায়ক জামাল হোসেন, বিয়াঘাট ইউনিয়নের আ’লীগের আহবায়ক রবিউল করিম বাবু, খুবজীপুর ইউনিয়ন আ’লীগের সভাপতি শরিফুল ইসলাম ও সম্পাদক মহাসিন আলী, উপজেলা ছাত্রলীগের সভাপতি সরকার মেহেদী হাসান ও সম্পাদক সামসুল হক, পৌর ছাত্রলীগ সভাপতি স ম সেলিম ও সম্পাদক আনোয়ার হোসেন প্রমুখ বক্তব্য রাখেন।

Leave A Reply

Pinterest
Print